Site icon The News Nest

লাল শাড়ি, খোলা চুল, এবার নেটদুনিয়াতে ‘গেন্দাফুল’ ঝড় তুললেন অচেনা এক সুন্দরী, দেখুন…

genda 2020 06

The News Nest: ‘গেন্দা ফুল’ (genda phool) মুক্তি পাওয়ার পরেই ট্রেন্ডিংয়ে চলে আসে ইউটিউবে। বাদশা (badshah)ও পায়েল দেবের গাওয়া এই গানের কথা এখনও ব‍্যাপক জনপ্রিয় রয়েছে। তবে গানটিকে ঘিরে বিতর্কও কম হয়নি। আসলে এই গান যার সৃষ্টি তিনি বীরভূমের মানুষ, নাম রতন কাহার। তাঁর লেখা ও সুর দেওয়া এই গানই দীর্ঘদিন ধরে শুনে আসছে বাঙালি। অথচ প্রথমে কোনও স্বীকৃতিই দেওয়া হয়নি তাঁকে। বহু বিতর্কের পর অবশ‍্য বাদশা কথা বলেন রতন কাহারের সঙ্গে। তাঁকে আর্থিক সাহায‍্যও পাঠান।

আরও পড়ুন: রবি-পুজো! প্রকাশ্যে মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম রবীন্দ্রসঙ্গীত ‘আমার পরাণ যাহা চায়’

সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই আরেকটি ভিডিও যেখানে এক সুন্দরীকে দেখা গিয়েছে গেন্দা ফুলের তালে নেচে উঠতে। লাল টুকটুকে শাড়ি, খোলা চুল ও লাল লিকস্টিকে সেজে এই গানের সুরে নাচতে দেখা গেল এক সুন্দরীকে। কনিষ্কা ট‍্যালেন্ট হাব নামে এই ইউটিউব চ‍্যানেলটি বেশ জনপ্রিয়। বলা বাহুল‍্য এই ভিডিওটিতেও লক্ষাধিক লাইক পড়ে গিয়েছে।

গেন্দা ফুল গানটি এতটাই জনপ্রিয় হয়েছে যে আট থেকে অষ্টাদশী সকলেই নেচে উঠছে এই গানে। এক খুদেকেও নাচতে দেখা গিয়েছিল এই গানে। এমনকি মনামী, দেবলীনার মতো তারকারাও পা মিলিয়েছেন এই গানের ছন্দে।তাল মেলাতে দেখা গিয়েছে বলিউডের সুন্দরীদেরও। রেশমি দেশাই, হিনা খান, দেবলীনা ওরফে গোপী বহুকে দেখা গেছে এই গানে নাচতে।

আরও পড়ুন: অনন্যা পাণ্ডের জন্য ‘ধীমে ধীমে’ গান গাইছেন সুহানা খান! দেখেছেন সেই ভাইরাল ভিডিও?

Exit mobile version