Godrej Properties acquires Raj Kapoor's bungalow in Chembur

Raj Kapoor: রাজ কাপুরের ঐতিহ্যবাহী বাংলো অধিগ্রহণ করল গোদরেজ! কী হবে সেখানে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রয়াত চলচ্চিত্র অভিনেতা, পরিচালক এবং প্রযোজক রাজ কাপুরের বাংলো অধিগ্রহণ করল গোদরেজ সংস্থা। শুক্রবার গোদরেজ প্রপার্টিজ লিমিটেড জানিয়েছে, বিলাসবহুল আবাসন প্রকল্প তৈরি করতে মুম্বইয়ের চেম্বুরে জায়গা খুঁজছিল তারা। রাজের ঐতিহ্যবাহী বৃহৎ বাংলোটি সে দিক দিয়ে আদর্শ।

এই প্রসঙ্গে রাজ কাপুরপুত্র রণধীর কাপুর সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ”রণধীর কপুর বলেন, “কপূর পরিবারের কাছে এই বাংলো কতখানি, তা বলে বোঝাতে পারব না। কত স্মৃ্তি…কত ইতিহাস, সব এখানেই। কিন্তু গোদরেজের সঙ্গে হাত মেলাতে পেরে আমরা এই পারিবারিক সম্পদকেই পরের ধাপে নিয়ে যেতে পারব। তারা দেশের অন্যতম বড় সংস্থা যারা রিয়েল এস্টেট ব্যবসার উন্নতিতে সচেষ্ট। অতএব আমরা আশাবাদী।”

আরও পড়ুন: Band-E-Mic: ফের কনসার্ট অনুমতি বিতর্ক! রাতারাতি বাতিল ফসিলস, ক্যাকটাসদের অনুষ্ঠান

জমিটি কাপুর পরিবারের উত্তরাধিকারীদের কাছ থেকেই বৈধ চুক্তিতে কিনেছে গোদরেজ। চুক্তিতে উল্লিখিত বিক্রয়মূল্য অবশ্য প্রকাশ করা হয়নি। নতুন বিলাসবহুল প্রকল্পটি মুম্বইয়ের চেম্বুরে দেওনার ফার্ম রোডে, টাটা ইন্সটিটিউট অফ সোশ্যাল সায়েন্স-এর গা ঘেঁষে গড়ে উঠতে চলেছে।

২০১৯ সালে গোদরেজ প্রোপার্টিজ রাজ কাপুর পরিবারের কাছ থেকে আরকে স্টুডিওটি অধিগ্রহণ করেছিল। গোদরেজ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল, এলাকায় কমপ্লেক্সে ও শপিং প্লাজা বানানো হবে। তবে আর কে স্টুডিওর ঐতিহ্যর কথা মাথায় রেখেই সবকিছু করা হবে বলে আশ্বাস দিয়েছে কোম্পানি। শোনা যাচ্ছে, ২০২০ সালের মধ্যেই আর কে স্টুডিওর জায়গায় কমপ্লেক্স তৈরি করবে গোদরেজ।এবার চেম্বুরের বাংলো। মুম্বই শহরতলির একটি প্রতিষ্ঠিত এবং প্রিমিয়াম আবাসিক অবস্থান হল চেম্বুর।

আরও পড়ুন: Swara Bhasker: সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে বিয়ে করলেন স্বরা ভাস্কর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest