খুশির খবর নবাব বাড়িতে! দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা, দাদা হতে চলেছে তৈমুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। সইফিনা আপাতত দিন গুনছেন তাঁদের ঘরে নতুন অতিথি আসবার। বুধবার সইফের বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনের দিনই এই গুজ নিউজ শেয়ার করে নিলেন সইফ-করিনা। একটি যৌথ বিবৃতিতে তাঁরা জানিয়েছেন, ‘আমরা খুব উৎসাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’।

বম্বে টাইমস-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন এই কথা। তিনি বলেছেন, ‘আমরা খুবই খুশি যে আমাদের পরিবার আরও একটু বড় হতে চলেছে। আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ।’

আরও পড়ুন : সংক্রমণ রুখতে নতুন উপায়! ‘অ্যান্টি করোনাভাইরাস’ গদিতে ঘুমোচ্ছেন মেসি

বেশ কিছুদিন ধরেই করিনা ও সইফের দ্বিতীয় সন্তান হওয়ার খবর ভাসছিল মিডিয়ায়। সম্প্রতি আনলক শুরু হওয়ার পরই করিনা-সইফ-তৈমুরকে মেরিন ড্রাইভে দেখা গিয়েছিল। সেই সময় তৈমুরের মুখে মাস্ক না থাকায় তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। তবে করিনার ঢিলেঢালা পোশাকও নজর এড়ায়নি পাপারাৎজিদের। বেবি-বাম্পের জন্যই হয়তো ঢিলে পোশাক পরতে শুরু করেছেন করিনা।

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম নেয় ২০১৬ সালে। ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন তিন বছরের এই খুদে। এবার নবাব-বেগমের ঘরে আসছে নতুন সদস্য। শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়।

২০১৬ সালের ডিসেম্বরে প্রথম মা হন করিনা। তাঁদের পুত্রসন্তান তৈমুর আলি খান জন্মের পর থেকেই সেলিব্রিটি। তৈমুরের নাম রাখা নিয়েও বিতর্ক হয়েছিল সেই সময়। তার পর কিছুদিনের ব্রেক নিয়েই কাজে যোগ দিয়েছিলেন করিনা। এবং তার পর দীর্ঘ ব্রেক নিয়েছেন প্রথম সন্তানকে বড় করার। প্রায় চার বছর পর ফের একবার সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

আরও পড়ুন : ফের একবার বাতিল হল লকডাউনের দিন, নতুন ঘোষণা নবান্নের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest