Site icon The News Nest

ডেসটিনেশন দার্জিলিং! হানিমুনে গিয়ে গৌরবের ইচ্ছেপূরণ! বিশেষ জায়গায় নিয়ে গেলেন দেবলীনাকে

131552587 219245176465483 3498415148726832194 n

গত ৯ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছেন মহানায়ক উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব ও অভিনেত্রী- নৃত্যশিল্পী দেবলীনা। বিয়ে, ঘরোয়া বউভাত, সঙ্গীত,রেজিস্ট্রি রিসেপশন ও গ্র্যান্ড রিসেপশন মিলিয়ে প্রায় এক সপ্তাহব্যাপী চলেছে অনুষ্ঠান। আলো ঝলমলে পরিবেশ, আনন্দ-সাজগোজ, আর তার সঙ্গে এই তারকা জুটির বিয়ের কার্নিভালে যেন বসেছিল চাঁদের হাট।

এবার সব এই ভিড়ের থেকে নিজেদের জন্যে কিছুটা সময় বের করতে হানিমুনে গেলেন ‘রবলীনা’। পৌঁছালেন দার্জিলিং। আর সেখানেই হল এতদিনের ইচ্ছেপূরণ! দার্জিলিংয়ে সেন্ট পলস স্কুলে পড়াশোনা করেছেন গৌরব। আলাপ হওয়ার পর থেকেই দেবলীনাকে নিজের স্কুল দেখাতে চেয়েছিলেন অভিনেতা।নিজের ছোটবেলা ছুঁয়ে দেখা নস্টালজিয়ার ওম দিতে চেয়েছিলেন স্ত্রীকেও। অবশেষে সেই ইচ্ছেপূরণ।

আরও পড়ুন: #reelitfeelit…স্টিমারে উঠে মাঝ দরিয়ায় তুমুল নাচলেন Rachna Banerjee

 

হনিমুনে দার্জিলিংয়ে গিয়ে দেবলীনাকে নিজের স্কুল দেখালেন গৌরব। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেবলীনা লিখেছেন, ‘আমরা যখন থেকে ডেট করতে শুরু করেছি, তখন থেকেই ও আমাকে এই জায়গাটা দেখাতে চাইত। অবশেষে গতকাল সেই ইচ্ছেপূরণ হল।’ ছবিতে দেখা যাচ্ছে, খয়েরি লেদার জ্যাকেট এবং রিপড জিনসে ক্যাজুয়াল লুকে দেবলীনা। অন্য দিকে ক্রিম রঙের লম্বা ঝুলের জ্যাকেট এবং রোদ চশমায় তাক লাগাচ্ছেন ‘মথুরবাবু’।

গৌরবের ইন্সটা স্ট্যাটাসে ধরা পড়েছে ঝকঝকে কাঞ্চনজঙ্ঘা। তার সঙ্গে রয়েছে দার্জিলিং স্পেশাল ইংলিশ ব্রেকফাস্টও।এই মুহূর্তে একে অন্যের প্রেমে বুঁদ গৌরব-দেবলীনা। বিয়ে থেকে শুরু করে হানিমুন, সবেতেই ধরা পড়ছে সেই চিত্র।

তিন রকম মতেই বিয়ে করেন গৌরব দেবলীনা। ৯ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে সারেন তাঁরা। ১৩ ডিসেম্বর ইসলাম মতে ফের বিয়ে হয় তাঁদের। গত মঙ্গলবার বাইপাসের ধারে পি সি চন্দ্র গার্ডেনে রিসেপশন হল টলিউডের এই বহুল চর্চিত দম্পতির। সে দিনই খ্রিস্টান মতেও বিয়ে হয় তাঁদের।

আরও পড়ুন: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ওয়েব সিরিজ ‘পাতাললোক’, একাধিক বিভাগে পুরস্কৃত ‘পঞ্চায়েত’ ও ‘বুলবুল’

 

 

Exit mobile version