Site icon The News Nest

হবু বৌয়ের জন্মদিনে কি উপহার দিলেন রানী ‘রাসমণি’-এর মথুরবাবু?

WhatsApp Image 2020 12 06 at 10.43.30 PM

আর তিন দিন পরে বিয়ে। আজ, ৬ ডিসেম্বর মহানায়ক উত্তমকুমারের হবু নাতবৌ দেবলীনা কুমারের জন্মদিন। গত রাত থেকেই উদযাপন শুরু। ইনস্টাগ্রামে সবার আগে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। তাঁর আর দেবলীনার একসঙ্গে কাটানো টুকরো যাপন, বাবা দেবাশিস কুমারের সঙ্গে মেয়ের ছবি সযত্নে রাখা সেখানে। এই প্রথম গৌরব সোশ্যাল মিডিয়ায় দেবলীনার সঙ্গে তাঁর প্রেম এ ভাবে প্রকাশ্যে আনলেন।

বিয়ের ফুল ফোটার আগেই জন্মদিনের অনুষ্ঠান শুরু। আজ, ৬ ডিসেম্বর দেবলীনার জন্মদিন। বিয়ের আগে হবু বৌয়ের জন্মদিন বলে কথা। বৌয়ের জন্য বানালেন ছবির কোলাজ। দেবলীনার সমস্ত ছবিকে একত্র করে সমস্ত স্মৃতি নিয়ে কোলাজ করলেন গৌরব। আপনিও এই ছবি দেখলে বুঝবেন বেশ অনেকদিন ধরেই এই প্রেমপর্ব চলছে।

আরও পড়ুন: খোলা চুল, ভারী নাকছাবি, কপালে বড় লাল টিপ! কিসের জন্য এমন সাজলেন মিলিন্দ সোমন

আপাতত গৌরব-দেবলীনার বিয়ে নিয়ে সরগরম টলিউড থেকে সোশ্যাল মিডিয়া। অতিমারি না হলে অনেক আগেই মহা ধুমধামে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল যুগলের। গৌরব-দেবলীনা জানিয়েছেন, সঙ্গীত, মেহেন্দি, বিয়ে, বৌভাত, রিসেপশন— সবই হবে ছোট করে।

বিয়ের দিন সাবেকি পোশাকেই সাজাবেন গৌরব-দেবলীনা। সাদা আর সোনালির মেলবন্ধনে তৈরি ধুতি পাঞ্জাবীতে সাজবেন গৌরব। নতুন বৌ সাজবেন বেনারসি শাড়িতেই। অবশ্য রিসেপশনে সাজবেন অন্য সাজে। অবশ্য বৌভাতের জন্য ‘ইন্দো-ওয়েস্টার্ন’ পোশাক বেছে নিয়েছেন এই দুই জুটি। বন্ধ গলা ক্রেপের কুর্তায় সাজবেন গৌরব।

আরও পড়ুন: অনির্বাণ-সৃজিত থেকে শ্রীলেখা-তৃণা! ‘টুম্পা সোনা’য় মাতোয়ারা টলিপাড়া, দেখুন ভিডিও…

Exit mobile version