GUESTS ARE NOT HAPPY WITH NDA CLAUSE RULES AND REGULATIONS OF VIKCY KAUSHAL KATRINA KAIF WEDDING

Vicky-Katrina Wedding: বিয়ের নিমন্ত্রণে একগুচ্ছ ‘অপমানজনক’ শর্ত, ক্ষুব্ধ অতিথিরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়েও উন্মাদনার শেষ নেই। হবু তারকা দম্পতিকে একঝলক দেখার জন্য উদগ্রীব তাঁদের অনুরাগীরা। সূত্রের খবর, বিয়ে নিয়ে হইচই চান না ভিক্যাট। তাঁদের ব্যক্তিগত মুহূর্ত ভাইরাল হতে দেবেন না বলেই আপাতত স্থির করেছেন দু’জনেই। সেই কারণেই আমন্ত্রিতদের জন্য বেশ কয়েকটি বিধিনিষেধও নাকি জারি করেছেন ভিকি-ক্যাটরিনা।

বিয়ের কথা গোপন রাখতে ভিকি-ক্যাটরিনাকে প্রতিদিনই নতুন নিয়মের কথা বলা হচ্ছে অতিথিদের। দম্পতির এসব নিয়ম-কানুন ও কঠোরতায় অতিথিরা বিরক্ত হয়ে উঠেছেন বলে জানা গেছে। ভিকি-ক্যাটরিনার বিয়েতে উপস্থিত এক অতিথি বলিউড লাইফকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক অতিথি বলেন, ‘আমি জানি না তাদের টিম এসব নিয়ে এত চাপ নিচ্ছে, নাকি দম্পতি নিজেরাই তাদের বিয়ে গোপন রাখতে চাইছেন। বিয়েতে যোগ দেওয়ার জন্য প্রতিদিনই নতুন নতুন শর্ত সামনে আসে। এই বিবাহ কোন রাষ্ট্রের গোপনীয়তা নয় যার জন্য এত পাহারা বসানো হচ্ছে।’ অতিথি আরও বলেন, ‘কিছু শর্ত আপত্তিকর এবং অপমানজনক। আপনি যদি আপনার অতিথিদের বিশ্বাসই না করতে পারেন, তাহলে কেন তাদের ডাকবেন? এটা করো, এটা করো না, বলা হচ্ছে প্রতিদিন।’

অন্যদিকে, ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী, বিয়েতে আগত অতিথিদের জন্য একটি নতুন এসওপি জারি করা হয়েছে। যা অনুসারে অতিথিদের একটি নন-ডিসক্লোজার চুক্তিতে (NDA) স্বাক্ষর করতে হবে। এর অর্থ এই যে তারা দম্পতির বিয়েতে তাদের উপস্থিতি সম্পর্কে কথা বলতে পারবে না, ছবি তুলতে পারবে না, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে পারবে না, বিয়ের স্থানের বিবরণ শেয়ার করবে না, ফোন ব্যবহার করবে না।

আরও পড়ুন: Mir-Madhavan: মাধবনের সঙ্গে ওয়েব সিরিজে স্ক্রিন শেয়ার করবেন মীর, বড় ঘোষণা তারকার

ভিক্যাটের বিয়েতে আমন্ত্রিতের তালিকা যথেষ্ট দীর্ঘ। সূত্রের খবর, দু’জনেরই সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকদের নিমন্ত্রণ করার ইচ্ছা ছিল। তবে ওমিক্রনের জন্য তাঁরা নাকি বিয়ের আমন্ত্রিত তালিকায় কাটছাঁট করছেন। শোনা যাচ্ছে, আলিয়া ভাট, করণ জোহর, সলমন খান এবং কোরিওগ্রাফার বসকো মার্টিস নাকি বিয়েতে উপস্থিত থাকবেন। আমন্ত্রিতদের তালিকায় আর কে কে থাকতে পারেন, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

শোনা যাচ্ছে আগামী ৯ ডিসেম্বরই নাকি বি টাউনে সানাই বাজতে চলেছে। বিয়ের আসর বসছে রাজস্থানের সওয়াই মাধেপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন তাঁরা। প্রতিদিন ৭ লক্ষ টাকা করে ভাড়া গুনতে হবে ভিকিকে।

আরও পড়ুন: দুধ দিয়ে স্নান করানো হল ‘অন্তিম’এর পোস্টার! ক্ষুব্দ সলমন বললেন ‘দুঃস্থ শিশুদের দাও’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest