Site icon The News Nest

Sherdil: সৃজিতের সিনেমার গান লিখছেন গুলজার! সুখবর শেয়ার করলেন খোদ পরিচালক

guljar

টলিউড জয় করে এবার বলিউডে একের পর এক ব্যাট করছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাপসী পান্নুর সঙ্গে ‘সাবাশ মিঠু ‘র ডাবিং শেষ করেই আরও এক খুশির খবর দিলেন পরিচালক। তাঁর পরিচালিত হিন্দি ছবি ‘শেরদিল ‘ এর টাইটেল ট্র্যাক লিখছেন গুলজার।

সোশ্যাল মিডিয়ায় কিছুক্ষণ আগে গুলজারের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সৃজিত মুখোপাধ্যায়। লিখেছেন, ‘আমরা তাঁকে বেশ ভয়ে ভয়ে ছবিটি পাঠিয়েছিলাম। এরপর তিনি যখন বললেন যে ছবিটি তাঁর পছন্দ হয়েছে এবং এটির জন্য লিখতে চান, তখন এল আমার পরবর্তী ‘বাকেট লিস্ট’ মুহূর্ত, আশা ভোঁসলের সঙ্গে কাজ করার পরে, দ্বিতীয়টি তৈরি হয়েছিল। গুলজারসাব শেরদিলের জন্য টাইটেল গান লিখছেন। এখন আমি শান্তিতে মরতে পারি।’

আরও পড়ুন: Ukraine Russia Conflict: মাতৃভূমি বাঁচাতে রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে নামলেন প্রাক্তন ‘মিস ইউক্রেন’

‘শেরদিল’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীরজ কবি, পঙ্কজ ত্রিপাঠী, সায়নী গুপ্তের মতো অভিনেতারা। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ছবিটি। বুধবার দুপুরে পরিচালকের এমন খবরে অনুরাগীরাও বেজায় খুশি। “ নেটিজেনদের অনেকেই বলেছেন পরিচালকের থেকে আরও অনেক ভালো কাজ আশা করে তারা।

ডুয়ার্সের জঙ্গলে বাঘের খপ্পড়ে পড়ার গল্প উঠে আসবে ছবির চিত্রনাট্যের মাধ্যমে। উত্তরবঙ্গ ও কলকাতায় শ্যুটিং হয়ে গিয়েছে। ২০১৭ সালে নথিভুক্ত হয়েছিল ‘শেরদিল’। ২০১৯ সালে ঘোষণা করা হয় এই ছবির। ‘বেগমজান’, ‘সাবাশ মিঠু’র পর এটা সৃজিতের তৃতীয় হিন্দি ছবি। প্রসঙ্গত, নেপাল সীমান্তে ৬০২ কিমি অঞ্চলজুড়ে এক ব্র্যঘ্র প্রকল্প রয়েছে। যেখানে বাঘের সংখ্যা প্রায় ৫০-এর বেশি। সরকারি নিয়ম অনুযায়ী, জঙ্গলের বাইরে বাঘের আক্রমণে কোনও এলাকাবাসী মারা গেলে, মৃতের পরিবার ১০ লক্ষ টাকা করে পাবে। সেই টাকার আশাতেই নাকি বহু দুঃস্থ পরিবার তাঁদের বৃদ্ধ কিংবা অসহায় কোনও পরিবারের সদস্যকে জঙ্গলে ছেড়ে আসত। পেটের দায়ে মানুষ কতটা নিষ্ঠুর হতে পারে, মানুষ ও প্রকৃতির দ্বন্দ্ব এসব আবর্তিত হয়ে এগোবে ছবির গল্প।

আরও পড়ুন: Pathaan Teaser: সামনে এল ‘পাঠান’(Pathan) সিনেমার টিজার

Exit mobile version