পুটু পিসি-সুকল্যাণের ভাঙা সম্পর্ক জুড়তে ছদ্মবেশ ধরল গুনগুন-সৌজন্য সহ প্রায় গোটা পরিবার, এরপর ?

গুনগুনের ‘ক্রেজি’টাও এবার শামিল পাগলামিতে ভরা বউয়ের প্ল্যানে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খড়কুটোর গল্পে একের পর এক নতুন টুইস্ট। এর জেরেই চলতি সপ্তাহেও বাংলার সেরা ধারাবাহিকের খেতাব ধরে রেখেছেন গুনগুন-সৌজন্যরা। পুটুপিসি-সুকল্যাণের বিয়ে ভেঙেছে আগেই। পরবর্তী সময়ে সুকল্যাণকে ফিরিয়ে দিয়েছে মেঘমালা। কিন্তু মনের মানুষের জন্য মন খারাপ তাঁর, সুকল্যাণেরও একই হাল। কর্তব্য আর ভালোবাসার বেড়াজালে আটকে সে। এবার এই দুই লাভ বাডর্সদের চারহাত এক করবার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন গুনগুন।

এখন পুটু পিসির মান ভাঙিয়ে ফের সুকল্যানের সঙ্গে ছাদনাতলায় নিয়ে যেতে হবে। কিন্তু পুটু পিসির কাছে এই কথা পারবে কে? বিড়ালের গলায় ঘণ্টা বাঁধার জন্য ‘টিম পটকা’ এগিয়ে দিল গুনগুনকে। ফন্দি-ফিকির আটতে শেষমেশ বাড়ির ছোট বৌয়ের দরজায় কড়া নাড়ল তারা। নাহ, কড়াও নাড়েনি। দলবল মিলে ফলাহার নিয়ে সোজা ঢুকেই পড়ল বাবিন-গুনগুনের ঘরে। পড়া থেকে উঠিয়ে হাইজ্যাক করে নিল টিমের সদস্যকে।

যেমন বলা, তেমন কাজ। মুহূর্তের মধ্যেই মুশকিল আসান করার উপায় ভেবে ফেলল সে। পুটু পিসিকে বলল, সুকল্যানের নাকি ধূম জ্বর। খুব শরীর খারাপ তার। প্রথমে বিশ্বাস না করলেও, অসুস্থতার কথা শুনে একটু নরম হয় পুটু পিসি। ব্যস! সেই সুযোগেই ছক্কা গুনগুনের। অন্য দিকে, সুকল্যানকে ফোন করেও পিসি শাশুড়ির সঙ্গে দেখা করার উপদেশ দিয়ে দেয় সে।

আরও পড়ুন: তৃণা থেকে প্রতিদিন কী করে গুনগুন হয়ে ওঠেন, রহস্য শেয়ার করলেন অভিনেত্রী নিজেই

দীর্ঘ মন কষাকষির পর অবশেষে দেখা হবে পুটু পিসি অর্থাৎ মেঘমালা এবং সুকল্যানের। নেটমাধ্যমে ‘খড়কুটো’র ফ্যানপেজ বলছে এক রেস্তরাঁয় দেখা করবে তারা। আর তাদের উপর নজর রাখতে হাজির হবে পটকা এবং তার দলবল। কিন্তু এমনি নয়, ছদ্মবেশে। এমনকি এ বার ‘ক্রেজি’ বাবিনও যোগ দিয়েছে খুনসুটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Khokuto_fc (@sougun_loversland)

ছদ্মবেশও যে সে নয়, গুনগুন তো নিজেকে বোরখায় ঢেকে ফেলেছে। মিষ্টি বৌদি নিজেকে লুকিয়েছে অবাঙালিদের মতো করে শাড়ি পরে ঘোমটা টেনে। গোয়েন্দাগিরি করতে বাবিন স্যুট পরে টুপি, সানগ্লাসে লুক পালটেছেন। পটাকার চোখে কালো চশমা, মাথায় টুপি, ঋজু তো আবার পুরো দক্ষিণ ভারতীয়দের মতো সেজেছে। বাড়ির জামাই বাবাজীবন রূপাঞ্জন সাধুবাবার বেশ নিয়েছেন।

তবে এতো আয়োজন যে জন্য, মানে পুটু পিসি আর সুকল্যাণের মনের মিল কি আবার হবে? অভিমান, ইগো- এইগুলো দূরে সরিয়ে শুধু ভালোবাসার ডাকে সারা দিয়ে কি আবার বিয়ের পিঁড়িতে বসছেন দুজনে? এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন। উত্তরে অপেক্ষায় দর্শক।

আরও পড়ুন: শ্রীলেখার মধ্যমায় ‘কাস্তে-হাতুড়ি’, হাতে পতাকা নিয়ে বোঝালেন ‘টুম্পা’র ব্রিগেড যাওয়ার মাহাত্ম্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest