এবার ডিজিটাল মুক্তির পথে গুঞ্জন সাক্সেনা! দেখা যাবে নেটফ্লিক্সে, দেখুন টিজার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: এবার জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ও মুক্তি পাবে অনলাইনে। এই নিয়ে নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নির্মাতারা। মঙ্গলবার নেটফ্লিক্সের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই খবর প্রকাশ করা হয়েছে।

মে মাসের মাঝামাঝি সময়ে অ্যামাজন প্রাইমের তরফে জানানো হয়েছিল সুজিত সরকার পরিচালিত Gulabo Sitabo ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে আগামী ১২ জুন। এবার সুজিত সরকারের দেখানো পথেই এগোলেন প্রযোজক করণ জোহরও। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্ল্যাটফর্মেই Gunjan Saxena The Kargil Girl ছবিটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শরণ শর্মা পরিচালিত এই ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী, অঙ্গদ বেদী, বিনীত কুমার, মানব ভীজ এবং আয়েষা রাজাকে। এই ঘোষণার সঙ্গে ছবির একটি টিজারও শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন: রবীন্দ্র সঙ্গীত গাইলেন মিমি, নিজের ইউটিউব চ্যানেলের জন্য করলেন শ্যুটিং, দেখুন ভিডিও

ছবির প্রযোজক করণ জোহর একটি বিবৃতিতে জানিয়েছেন, ‘গুঞ্জন সাক্সেনা এমন এক নারীর সত্যি কাহিনী যিনি নিজের সাহসের উপর ভর করে সব প্রতিকূল পরিস্থিতিতে জয়ী হয়েছিলেন। এই গল্প আগামীদিনে বহু মানুষকে অনুপ্রেরণা দেবে। নেটফ্লিক্সের সঙ্গে পার্টনারশিপে যেতে পেরে আমরাও খুব খুশি। আশা করছি এই গল্প আপনাদের মন ছুঁয়ে যাবে।’ নেটফ্লিক্স একটি ভিডিও পোস্ট করে লিখেছে, “প্লেন ছেলে ওড়াক বা মেয়ে, তাকে পাইলটই বলা হয়। শীঘ্রই আসছে ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কারগিল গার্ল’।

শরণ শর্মা পরিচালিত এই ছবিটি ভারতীয় বিমান বাহিনীর পাইলট গুঞ্জন সাক্সেনার জীবন নিয়ে তৈরি। শ্রীবিদ্যার রাজন ও তিনি প্রথম ভারতীয় মহিলা পাইলট যাঁরা যুদ্ধবিমান চালিয়েছিলেন। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় গুঞ্জন সৈন্যদের উদ্ধার করেন। ১৯৯৯ সালে কারগিলের যুদ্ধক্ষেত্রে আহত জওয়ানদের কাছে ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনা ছিলেন ভগবানের দূতের মতো। যুদ্ধের সময় সাহসের জন্য তিনি শৌর্য বীর পুরস্কারে ভূষিত হন। সেই বীরাঙ্গনার বায়োপিক ‘দ্য কার্গিল গার্ল’। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ধর্মা প্রোডাকশনস এবং জি স্টুডিওজ।

আরও পড়ুন: করোনা কালে বাগদান! আংটি বদল করলেন ওপার বাংলার নুসরত

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest