Haami 2 Trailer: Shiboprosad Mukherjee, Nandita Roy's Haami 2 Trailer Is Out, Watch Video

Haami 2 Trailer: বড়দিনে আসছে ‘হামি ২’, দেখুন ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রুপোলি পর্দায় ফিরছে লাল্টু-মিতালি জুটি (Haami 2 Trailer)। তবে এবার তাঁদের নতুন সংসার। মিস্টার অ্যান্ড মিসেস মণ্ডল হিসাবে থাকছেন তাঁরা। দুই ছেলেকে নিয়ে ভরাট সংসার দুজনের।

মুক্তি পেল ছবির ট্রেলার।ছবির মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়,গার্গী রায় চৌধুরী।রয়েছেন অঞ্জন দত্ত ও খরাজ মুখোপাধ্যায়।পাশাপাশি অতিথি শিল্পী হিসেবে নজর কাড়বেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,হরনাথ চক্রবর্তী,তনুশ্রী চক্রবর্তী,মনামি ঘোষ সহ টলিপাড়ার একঝাঁক অভিনেতা-অভিনেত্রী।তবে হামি ২-র মুখ্য আকর্ষণ হতে চলেছে তিন খুদে শিল্পী ঋতদীপ সেনগুপ্ত,অরিত্রিকা চৌধুরী ও শ্রেয়ান সাহার অভিনয়।

কী উঠে এল ছবির ট্রেলারে?

বারবার চেষ্টা সত্ত্বেও স্কুল টিচার হতে পারল না লাল্টু মণ্ডল। হার্ডওয়ারের দোকান অবশ্য রমরমিয়ে চলছে তাঁর। কিন্তু স্বামীর এই প্রফেশন নিয়ে মোটেই খুশি নয় মিতালি। লাল্টু-মিতালির বড় ছেলে ‘বিস্ময় বালক’। নিমেষেই বড় বড় অঙ্ক কষে ফেলে সে। চাইল্ড আর্টিস্ট কোর্ডিনেটর খরাজের নজর পড়ে এই ‘বিস্ময় বালক’-এর উপর। ব্যাস ‘জুনিয়র পণ্ডিত’-এর আসরে গিয়ে রাতারাতি স্টার লাল্টু মণ্ডল পুত্র! দাদার নাম-যশ দেখে ছোটছেলের মনের প্রশ্ন, ‘দাদাভাইয়ের মতো বলতে পারব না কখনও, আমার মাথায় কি বুদ্ধি নেই?’ হঠাৎ তাঁর মন জুড়ে প্রশ্ন, দাদা অনেকটা দূরে চলে গেছে!

কিন্তু রিয়ালিটি শো-এর এই নাম-যশ সবই তো সাময়িক, সময়ের সঙ্গে মানুষ নতুন বিস্ময় খুঁজে নেয়। এটা কি বুঝতে পারবে এই খুদে মন গুলো?  ক্রিসমাসে মুক্তি পাবে এই ছবি, ভুটু ভাইজানের মতো দর্শকরা কতটা আপন করে নেবে চিনু-ভেঁপুদের? সেটাই এখন দেখবার।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest