Hansika Motwani and Sohael Katuriya get married; first pic of the couple from wedding out now!

Hansika Motwani: লাল লেহেঙ্গায় বউ, আইভরি শেরওয়ানিতে বর! দেখুন হনসিকার বিয়ের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৪ ডিসেম্বর সোহেল খাতুরিয়ার সঙ্গে সাত পাকের বন্ধনে বাঁধা পড়লেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী হনসিকা মোতওয়ানে (Hansika Motwani)। জয়পুরের ‘মুনডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস’-এ গ্র্যান্ড ওয়েডিংয়ের আয়োজন করা হয়। পরিবার ও ঘনিষ্ট বন্ধুবান্ধবের উপস্থিতিতেই জীবনের নতুন জার্নি শুরু করলেন সোহেল-হনসিকা।

বিয়ের জন্য লাল লেহেঙ্গা বেছেছিলেন হনসিকা। আর সোহেলের শেরওয়ানি ছিল আইভরি কালারের। সিন্ধি রীতিতে চার হাত এক হয়। দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীর ফ্যান পেজের তরফে বিয়ের মুহূর্তের একাধিক ছবি শেয়ার করা হয়। বিয়ের মন্ডপে হনসিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো ভাইরাল হয় সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন: Bengali Serial TRP: শেষের ঘণ্টা বাজলেও টিআরপিতে উজ্জ্বল ‘ধুলোকণা’- ‘মিঠাই’রা, টপার কে?

হনসিকা-সোহেলের প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল গত সপ্তাহে মাতা কি চৌকি দিয়ে। এরপর বৃহস্পতিবার মুম্বই থেকে জয়পুর উড়ে যান বিয়ের অনুষ্ঠানের জন্য। সেখানেই হয় গায়ে হলুদ-মেহেন্দি আর বিয়ে।  হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে ‘কোই মিল গ্যায়া’ সিনেমাতে কাজ করেছিলেন হনসিকা। ‘সাকা লাকা বুম বুম’, ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’, ‘সোন পরী’র মতো ধারাবাহিকেও শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন হনসিকা। পরবর্তীকালে দক্ষিণী সিনেমাতে অভিনয় করে জনপ্রিয়তা পান। কাজ করেছেন বলিউডেও।

প্রেমের কথা সেভাবে প্রকাশ্যে আসেনি কখনও। অভিনেত্রীর বিয়ের খবরে তাই অনেকেই চমকে উঠেছিলেন।  ২ নভেম্বর এনগেজমেন্টের কথা ঘোষণা করেন তাঁরা। অভিনেত্রীর ব্যাচেলারেট পার্টি ছিল গ্রিসে।

আরও পড়ুন: Shah Rukh Khan: শাহরুখ ম্যাজিক! কিং খানকে দেখে উচ্ছ্বসিত হলিউড অভিনেত্রী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest