Anushka Sharma, Virat Kohli Enjoy Family Picnic as Daughter Vamika Turns 6 Months Old

Vamika: ৬ মাস পূর্তি ভামিকার, একরত্তির একগুচ্ছ ছবি শেয়ার করলেন মা অনুষ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৬ মাসে পা দিল বিরুষ্কার কন্যাসন্তান ভামিকা। মেয়েকে আগলে উদযাপনের একাধিক মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নেন তারকা দম্পতি। নেটমাধ্য়মে সেই ছবি শেয়ার করেন অনুষ্কা শর্মা। তবে সন্তানের মুখ দেখতে পাওয়া গেল না এবারেও। কখনও সাইড ফেস আবার কখনও পা ব্যাক সাইড– খুশি থাকতে হল নেটিজেনদের। তবে ওই একরত্তি ভামিকার ছয় মাসে মাথা ভর্তি কালো চুল দেখে অবাক নেটিজেনরা। পাঠিয়েছেন ভালবাসা, আশীর্বাদ।

আপাতত লন্ডনে বিরাট কোহলি ও ভামিকার সঙ্গেই সময় কাটাচ্ছেন অনুষ্কা। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে অনুষ্কার পোস্ট। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, ‘ওর একটা হাসি এক মুহূর্তে আমাদের চারদিকের পৃথিবী বদলে দেয়। যে ভালবাসা নিয়ে ও আমাদের দিকে দেখে, আমরা সেই ভালবাসাতেই বাঁচতে চাই। আমাদের ৩ জন হওয়ার আজ ৬ মাস পূর্তি।’

আরও পড়ুন: মহিলা ক্রিকেটারের লড়াইয়ের গল্প নিয়ে ছোটপর্দায় আসছে ‘উমা’

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

ভামিকার ৬ মাসের জন্মদিনে হাজির ছিল কেকও। প্রসঙ্গত, সাংবাদমাধ্যম থেকে দূরে সরিয়ে রেখেছেন সন্তানকে। পাপারাৎজিদের বিরুষ্কা ব্যক্তিগতভাবে অনুরোধ করেন মেয়ে পরিণত না হওয়া পর্যন্ত যেন তার ছবি যেন কেউ না তোলেন।

মোট তিনটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা। প্রথম ছবিতে মায়ের পাশে শুয়ে রয়েছে ছোট্ট ভামিকা। দ্বিতীয় ছবি বাবার কোলে সে, আর তৃতীয় ছবিতে তিন জনের পায়ের ছবি…বাবা-বেবি-ও মা। সুখী পরিবারের যেন এক চিরন্তন ফ্রেম। বয়স দু’মাস হতে না হতেই মেয়েকে নিয়ে সারা বিশ্ব ট্র্যাভেল করছেন অনুষ্কা-বিরাট। তাঁর মুখ দেখতেও অধীর আগ্রহী পাপারাৎজি। তবে নাছোড়বান্দা নয়। কারণ ভামিকার জন্ম হতেই অনুষ্কা-বিরাট যে প্যাপদেরই দায়িত্ব দিয়েছিলেন ভামিকার প্রাইভেসি বজায় রাখার! মাস্টার মাইন্ড, একেই বলে?

আরও পড়ুন: Nick-Priyanka: বিচ্ছেদ হতে চলেছে প্রিয়ঙ্কা এবং নিকের, টুইটারে দাবি বলিউড অভিনেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest