#HappyBirthdayHrithikRoshan: বিবাহবর্হিভূত সম্পর্কে বারবার নাম জড়িয়েছে এশিয়ার ‘সেক্সিয়েস্ট ম্যান’- এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক হৃতিক রোশনের আজ জন্মদিন। হৃতিকের ডাকনাম যে ডুগ্গু সে কথা প্রায় সকলেই জানেন। তবে অভিনেতার আসল নাম কিন্তু হৃতিক রোশন নয়। বরং হৃতিকের আসল নাম হৃতিক নাগরাথ।মাত্র ছ’বছর বয়সে প্রথম পে-চেক পেয়েছিলেন হৃতিক রোশন। ১৯৮০ সালে জীতেন্দ্রর ছবি ‘আশা’-তে জীতেন্দ্রর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন হৃতিক। পেয়েছিলেন ১০০ টাকার পে-চেক।

২০০০ সালে বলিউডে পা রাখেন হৃত্বিক রোশন।আর ২০ বছর আগে বার্থ ডে উইকেই মুক্তি পেয়েছিল অভিনেতার ডেব্যিউ ফিল্ম ‘কহো না প্যার হ্যায়’। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে।

রাতারতি গোটা দেশের হার্টথ্রব হয়ে উঠেছিলেন হৃত্বিক। তবে লক্ষ তরুণীর হৃদয় ভেঙে ২০০০ সালের ডিসেম্বরেই প্রেমিকা সুজান খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা। তবে হৃত্বিকের ব্যক্তিগত জীবন হামেশাই থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। একাধিক কো-স্টারের সঙ্গে জড়িয়েছে নাম।

সুজানের সঙ্গে হৃত্বিকের দাম্পত্য সম্পর্কে ফাটল ধরবার কথা বেশ কয়েক বছর ধরে বি-টাউনে ঘোরাফেরা করছিল। অবশেষে ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয় হৃত্বিক-সুজানের। তাঁদের দুই পুত্র রিহান ও রিদান। তবে স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও, আজও ভীষণ ভালো বন্ধু তাঁরা।

আরও পড়ুন: সিনেমা হলে ১০০% দর্শকের অনুমতি মমতার, ই-টিকিট না থাকলেও দেখা যাবে ছবি

বিয়ের পর সবার প্রথম হৃত্বিকের নাম জড়িয়েছিল যে কো-স্টারের সঙ্গে, তিনি করিনা কাপুর। কভি খুশি কভি গম, ইয়াদেঁ, মেয় প্রেম কি দিওয়ানির হু-র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি। শ্যুটিং চলাকালীনই নাকি একে অপরের প্রতি আকৃষ্ট হন তাঁরা। তবে বিবাহিত হৃত্বিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখবার সাহস দেখাননি কাপুর কন্যা।

হৃত্বিকের সঙ্গে যে কো-স্টারের প্রেম সম্পর্ক সবচেয়ে বেশি পেজ থ্রি-র পাতা ভরিয়েছে তিনি বারবারা মোরি। কাইটস ছবির নায়িকার সঙ্গে হৃত্বিকের অন-স্ক্রিন রসায়ন তো সবাই দেখেছে, অফ-স্ক্রিনেও নাকি জমে উঠেছিল তাঁদের প্রেম। বারবারার জন্যই নাকি হৃত্বিকের বাড়ি ছেড়ে বেরিয়ে যান সুজান, যদিও সেইসময় এই গুঞ্জনকে মিথ্যা বলে দাবি করেছিলেন হৃত্বিক পত্নী।

হৃত্বিকের কেরিয়ারের সবচেয়ে বিতর্কিত অধ্যায় নিঃসন্দেহে কঙ্গনা রানাওয়াত। প্রকাশ্যে কঙ্গনা দাবি করেছেন, হৃত্বিকের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে এই দাবিকে অস্বীকার করেন অভিনেতা। দুজনের ই-মেল চালাচালির কাণ্ড নিয়ে বিতর্কের জল গড়িয়েছে আদালত পর্যন্ত, তবে এখনও নিষ্পত্তি হয়নি মামলার।

হিট ছবির পাশাপাশি বলিউডকে ‘আইকনিক’ ড্যান্স স্টেপ উপহার দিয়েছেন হৃতিক রোশন। ভারতের হায়েস্ট পেড অভিনেতাদের মধ্যে হৃতিক একজন। সোশ্যাল মিডিয়ায় অগুনতি ফলোয়ারের পাশাপাশি লন্ডনের মাদাম তুসোয় মোমের মূর্তিও রয়েছে হৃতিকের। এশিয়ার ‘সেক্সিয়েস্ট ম্যান’-এর খেতাব বহুবার পেয়েছেন হৃতিক রোশন। মহিলা মহলে তাঁর ভক্তের সংখ্যা অগুনতি। দর্শক তাঁকে গ্রিক গড বলে ডাকে।

আরও পড়ুন: কনকনে ঠান্ডা, পাহাড় ঘেরা সুইমিং পুলে উত্তাপ ছড়ালেন সেই ‘‌বালিকা বধূ’‌

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest