জিতেন্দ্র থেকে জিৎ! ভাঙা প্রেম থেকে বিয়ে- জন্মদিনে টলি তারকা সম্পর্কে কিছু অজানা তথ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জিতেন্দ্র মদনানিকে খুব কম মানুষ চিনলেও, তাঁকে জিৎ নামে সকলেই চেনেন।ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিল সুপারস্টার জিৎ -র।

  • সিরিয়াল দিয়ে অভিনয়ে হাতে খড়ি তাঁর‌। এরপর চলতে থাকে কাজের উদ্দেশ্যে মুম্বই ও কলকাতার শহরে তাঁর স্ট্রাগল। কলকাতায় কিছুদিন ইংরেজি নাটকেও অভিনয় করেছিলেন। ২০০১ সালে তেলেগু ছবি ‘চাঁদু’-র হাত ধরে বড় পর্দায় আসা তাঁর। যদিও ছবিটি খুব একটা পরিচিতি এনে দিতে পারেনি তাঁকে।
  • ২০০২ সালে মুক্তি পেয়েছে হরনাথ চক্রবর্তীর পরিচালিত ‘সাথী’। বাংলা সিনেমায় প্রথম ৯ কোটির বেশি বক্স অফিস সাফল্য এনেছিল এই ছবিটি। বাংলা ছবির পুরানো ধারাকে অনেকটাই ভেঙে দিয়েছিলেন জিৎ। জিতের বিপরীতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী। ছবির জন্য দুটি পুরস্কার জিতেছিলেন অভিনেতা।
  • এরপর নাটের গুরু, ওয়ান্টেড, দুই পৃথিবী, বস: বর্ন টু রুল-এর মতো একাধিক মন জয় করা ছবি দর্শকদের উপহার দেন তিনি।আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। এই বছর ৩০ নভেম্বর ৪২ বছর পূর্ণ করলেন সুপারস্টার জিৎ। রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

  • টলিউডের প্রথম সারির দুই অভিনেত্রীর জিতের বিপরীতে অভিষেক ঘটে। হরনাথ চক্রবর্তীর নাটের গুরু করার সময় কোয়েল মল্লিকের এবং রাজ চক্রবর্তীর শত্রু করার সময় শুভশ্রী গাঙ্গুলির। এরপর অভিনেতাকে কোয়েলের সঙ্গে একাধিক ছবিতে জুটি বাঁধতে দেখা গেছে।

আরও পড়ুন: কঙ্গনাকে অনুকরণ! কালো নেটের শাড়িতে ভাইরাল অদ্রিজা রায়, দেখুন সেই ছবি…

  • স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ইন্ডাস্ট্রিতে নায়িকা হিসেবে প্রথমবার স্বস্তিকা মুখোপাধ্যায়কে জিতের বিপরীতে ‘মস্তান’ দেখা যায়। ছবিটি দারুণ হিট করে। জিত এবং স্বস্তিকার জুটি টলি টাউনে গল্পের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। সেই সময় এই জুটিকে প্রায়ই রাত পর্যন্ত একসঙ্গে পার্টি করতে দেখা যেত। তাঁদের প্রেমের গুঞ্জনও শুরু হয় টলিগঞ্জে। যদিও এই নিয়ে মুখ খোলেনি কেউই। তবে একটা সময় ব্রেক-আপের খবরও চাউর হয়। যদিও তাঁরা কেন আলাদা হয়েছিলেন তা এখনও অজানা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

  • শুধু অভিনয় নয় খুলে ফেলেছেন প্রযোজনা সংস্থাও। সম্প্রতি তাঁর প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেয়েছে আবীর চট্টোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র অভিনীত ‘সুইজারল্যান্ড’ ছবিটি। তিনি নিজেও শেষ করেছেন ‘বাজি’ ছবির কাজ। খুব শীঘ্রই মুক্তি পাবে জিৎ ও মিমি চক্রবর্তী অভিনীত ‘বাজি’।
  • অভিনেতা ক্রিকেট ভক্ত। সেলিব্রিটি ক্রিকেট লিগে প্রথম কয়েকটি সিজেনে ‘বেঙ্গল টাইগার’ দলের অধিনায়কত্বে ছিলেন তিনি। ২০১৬ প্রিমিয়ার ফুটসলের কলকাতা ফ্র্যাঞ্চাইজির মালিকানায় ছিলে তিনি। প্রতি বছরই টি-২০ সিজেনে প্রিয় দলকে সাপোর্ট করতে ইডেন গার্ডেনে দেখা যায় অভিনেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

  • ২০১১ সালে লখনউয়ের এক স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন তিনি। তাঁর একমাত্র কন্যার নাম নবন্যা। পরিবারে সঙ্গে সময় কাটাতে এবং শপিং করতে ভীষণ ভালোবাসেন অভিনেতা। তাঁর প্রিয় শপিংয়ের ডেস্টিনেশন ইতালি।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

  • ডাইরি লেখেন অভিনেতা। পার্সোনাল ডাইরি তাঁর সবচেয়ে কাছের বন্ধু। নিজের সুখ-দুঃখ, ভালো লাগা-মন্দ লাগা. রাগ-অভিমান, সফলতা-ব্যর্থতা সব ডাইরির সঙ্গে ভাগ করেন তিনি। ডাইরিই একমাত্র বিশ্বস্ত বন্ধু বলে মনে করেন তিনি।

আরও পড়ুন: স্নানঘরে বয়ফ্রেন্ডকে উষ্ণ চুম্বন, অন্তরঙ্গ ছবি পোস্ট করে আলোচনায় অনন্যা পান্ডের বোন অলন্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest