এক রাতের বান্ধবী, একাধিক সম্পর্ক, জন্মদিনে ফিরে দেখা নওয়াজের ‘অর্ডিনারি লাইফ’

মুম্বই: অভিনেতা নওয়াজউদ্দিন আজ ৪৬ বছরে পা দিলেন।আর জন্মদিনেই হঠাৎই অপ্রত্যাশিত এক বিষয়ে সংবাদের শিরোনামে উঠে এলেন।

সংবাদ সংস্থা পিটিআই গতকাল নিশ্চিত করে জানিয়েছে যে আলিয়া সিদ্দিকী তাঁর স্বামীকে হোয়াটসঅ্যাপ এবং ইমেলের মাধ্যমে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন।১১ বছর হল বিয়ে হয়েছে নওয়াজ ও আলিয়ার। আলিয়া জানিয়েছেন গত দশ বছর ধরে সমস্যায় রয়েছেন তাঁরা। অর্থাৎ প্রায় বিয়ের পর থেকেই। পাশাপাশি আরও বেশ কিছু কারণ রয়েছে কিন্তু এই মুহূর্তে তা প্রকাশ্যে আনতে চান না। উপযুক্ত সময় হলে সবকিছু বলবেন বলে জানান আলিয়া সিদ্দিকি।

https://www.instagram.com/p/B3UQVG3h__x/

তবে এই প্রথম বিতর্কে জড়ালেন নওয়াজ, এমনটা নয়. বরং বিতর্ক যেন তাঁর জীবনের সঙ্গী।  অঞ্জলি কিশোর পান্ডে ওরফে আলিয়া সিদ্দিকির সঙ্গে বিয়ের আগেও শিবা নামে এক মহলিরা সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। কিন্তু সেই বিয়ে ৬ মাসের মধ্যেই ভেঙে যায়। 

আরও পড়ুন: এবার কোয়ারেন্টিনে পাঠান হল অভিনেত্রী পূজা বেদীকে, হল COVID-19 টেস্ট

nawaz 571 855

বলিউডে কেরিয়ার শুরুর আগে থেকে একাধিক সম্পর্কে জড়ান নওয়াজ। কখনও নিহারিকা  সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান এবং তাঁদের মধ্যে যে শারীরিক সম্পর্ক তৈরি হয়, তা দুজনের সম্মতিতেই বলে দাবি করেন নওয়াজ। কিন্তু নিহারিকা পালটা দাবি করেন, নওয়াজ জোর করেন তাঁর উপর। যা নিয়ে বি টাউনে বিস্তর বিতর্ক হয়।

https://www.instagram.com/p/Bv1iOd3ADRW/

ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়াকালীন সুনীতা নামে এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান নওয়াজ। যে সম্পর্ক নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। নওয়াজের আত্মজীবনীর সমস্তটাই লেখা রয়েছে ‘অ্যান অর্ডিনারি লাইফ ‘ বইতে। সেই বইতে নিজের অন্তরঙ্গতার কথা কথা জানিয়েছেন অভিনেতা। তার লেখা বই থেকেই ওয়ান নাইট স্ট্যান্ড সম্পর্কে জানা গেছে। নিউইয়র্কে গিয়েই সেই অভিজ্ঞতার শিকার শিকার হয়েছিলেন অভিনেতা।

তখন ফিল্ম ইন্ডাস্ট্রি নওয়াজকে লক্ষ করা শুরু করেছে। সেই সময়েই এক বন্ধুর সঙ্গে নিউইয়র্কের সোহোতে একটি ক্যাফেতে গিয়েছিলেন নওয়াজ।ক্যাফেতে যাওয়ার পর সেখানকার এক ওয়েট্রেস অবাক দৃষ্টিতে নওয়াজের দিকে তাকিয়ে ছিল। তারপরই ওয়েট্রেসর প্রশ্ন আপনি কি অভিনেতা? সটান উত্তর হ্যাঁ। নওয়াজ তাকে পাল্টা জিজ্ঞাগা করেছিল আমার কোন সিনেমা আপনি দেখেছেন? ওয়েট্রেস জানায় ‘ লাঞ্চবক্স’ । তারপর সেই ওয়েট্রেসের সঙ্গে বেশ সখ্যতা জমে ওঠে বলি অভিনেতার।এবং সেই ওয়েট্রেসের সঙ্গেই ওয়াই নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা হয়েছিল নওয়াজের।

https://www.instagram.com/p/BqxDPZLArbg/

নিউ জার্সিতে থাকাকালীন ইহুদি-কন্যা সুজানের সঙ্গে সম্পর্কে জড়ান নওয়াজউদ্দিন। মুম্বইতে এসেও তিনি নওয়াজের সঙ্গে থাকেন বেশ কিছুদিন। কিন্তু ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় ফের তিনি নিউ জার্সিতে ফিরে যান।এভাবে আর নিজের ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে এনে চূড়ান্ত অপমানিতও হয়েছিলেন অভিনেতা।

৪৫ বছর বয়সী অভিনেতা নওয়াজউদ্দিন বর্তমানে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে তাঁর নিজের শহর উত্তরপ্রদেশে রয়েছেন। মহারাষ্ট্রে কর্তৃপক্ষের কাছ থেকে ভ্রমণের প্রয়োজনীয় অনুমতি নিয়ে ১২ মে ইদ উদযাপন করতে নিজের শহরে পৌঁছেন তিনি। “আমার ছোট বোন সম্প্রতি মারা গিয়েছে। ওর মৃত্যুর পর আমার মায়ের, তাঁর ৭১ বছর বয়স, দু’বার অ্যাংক্সাইটি অ্যাটাক হয়েছে। আমরা রাজ্য সরকার প্রদত্ত সমস্ত নির্দেশিকা অনুসরণ করেছি। আমরা আমাদের নিজেদের শহর বুধনায় #HomeQuarantined রয়েছি, #StaySafe #StayHome,” সোমবার টুইট করেন নওয়াজউদ্দিন।

নওয়াজউদ্দিন সিদ্দিকীর ঘুমকেতু মুক্তির অপেক্ষায় রয়েছে, এটি ২২ মে ওটিটি প্ল্যাটফর্ম জি-৫ -এ ডিজিটালি মুক্তি পাবে। অভিনেতাকে শেষ দেখা গিয়েছে মোতিচুর চাকনাচুরে, সহ অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে।

আরও পড়ুন: আদুরে আলাপ! দুবাইয়ের সমুদ্র সৈকতে রাজ-শুভশ্রীর রোম্যান্স…

Gmail 2