ভালবাসার গল্পে রক্তের ছিটে! মুক্তি পেল বিক্রান্ত -তাপসী – হর্ষবর্ধনের ‘হাসিন দিলরুবা’র ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক ছবিতে তাপসী পান্নু (Taapsee Pannu) ও বিক্রান্ত মেসি (Vikrant Massey )। সঙ্গে ‘সনম তেরি কসম’ সিনেমা খ্যাত হর্ষবর্ধন রানে। জুলাই মাসে নেটফ্লিক্সে মুক্তি পাবে তিনজনের আসন্ন ছবি ‘হাসিন দিলরুবা’ (Haseen Dillruba)। শুক্রবার প্রকাশ্যে এল ট্রেলার। ভালবাসার এক রক্তাক্ত কাহিনি তুলে ধরা হয়েছে আগাম এই ঝলকে।

প্রেম একজনের সঙ্গে অথচ বিয়ে অন্যজনকে! আর বিয়ের পরেই রহস্যজনকভাবে খুন স্বামী। স্বামীকে হত্যার দায় ঘাড়ে এসে পড়েছে ‘হাসিন দিলরুবা’ তাপসী পান্নুর। সত্যি কি প্রেমিকের সঙ্গে ছক কষে বরকে খুন করেছেন তাপসী? নাকি এর পিছনে আছে অন্য কোনও জটিল রহস্য। সম্পর্কের টানাপোড়েন, দাম্পত্য, পরকীয়া আর রহস্যজনক খুনের টানটান গল্প নিয়ে মুক্তি পেল নেটফ্লিক্সের আসন্ন ছবি ‘হাসিন দিলরুবা’র ট্রেলার।

এই ছবিতে তাপসীর স্বামীর ভূমিকায় রয়েছেন বিক্রান্ত মেসি, প্রেমিকের চরিত্রে হর্ষবর্ধন রানে। পরিচালক বিনিল ম্যাথুর এই ছবি জুড়ে থাকবে অপরাধ, যৌনতার ভরপুর মিশেল।ছবির ট্রেলারে দেখা যাচ্ছে রিশু (বিক্রান্ত মেসি) আর রানির (তাপসী পান্নু) সম্বন্ধ করে বিয়ে হয়। প্রথম দেখাতেই রানির প্রেমে হাবুডুবু খাচ্ছে রিশু।দাম্পত্য সুখ রয়েছে ঠিকই তবুও যেন কিছু একটা অসম্পূর্ণতা ঘিরে রেখেছে রানিকে। এর মাঝেই ঘরের ভিতরেই বিস্ফোরণের জেরে মৃত্যু হয় রিশুর।

আরও পড়ুন: নুসরত-নিখিলের বিয়ে সত্যি কি অবৈধ? জানুন কী বলছে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট,১৯৫৪

যদিও সেটা দুর্ঘটনা নয়, খুন বলেই সন্দেহ পরিবার ও পুলিশের। সেই খুনের দায়ে বারবার পুলিশি জেরার মুখে রানি। সেখানেই উঠে আসে তাঁর পুরনো প্রেমিক নীল ত্রিপাঠী (হর্ষবর্ধন)-র প্রসঙ্গ। পুলিশের চরিত্রে ছবিতে রয়েছে সিআইডি খ্যাত আদিত্য শ্রীবাস্তব। পুলিশি জেরায় রানির সাফ কথা, ‘সম্পর্ক শুধুই মানসিক, সম্ভোগ শারীরিক হয়’। পাশাপাশি পুলিশের সামনে তাঁর আরও দাবি, ‘পন্ডিতজি (দীনেশ) বলেছেন অমর প্রেম সেটাই, সেই গল্পে রক্তের হালকা দাগ থাকবে’।

ট্রেলারের শুরু থেকেই বারবার উঠে এসেছে, লেখক দীনেশ পন্ডিতের কথা। কিন্তু কে এই দীনেশ পন্ডিত?  সেই রহস্যের খোলসা হয়নি। সত্যি কি খুন হয়েছে রিশু?  জবাব হ্যাঁ, হলে সেই খুনের জন্য কী সত্যি দায়ী রানি?  সব প্রশ্নের জবাব মিলবে ২রা জুলাই। এইদিন নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

তাপসী পান্নুর হাতে ইতিমধ্যে রয়েছে ‘শাবাশ মিঠু’, ‘রেশমি রকেট’, ‘হসিনা দিলরুবা’, ‘লুপ লপেটা’, ‘দো বারা’ এবং একটি দক্ষিণী ছবি। এখন শোনা যাচ্ছে, আরেকটি থ্রিলার ছবির প্রধান মুখ হতে চলেছেন তাপসী। সূত্রের খবর অনুযায়ী, ‘সেকশন ৩৭৫’-এর পরিচালক অজয় বেহলের সঙ্গে জুটি বাঁধতে চলেছে তাপসী। ‘সেকশন ৩৭৫’ ছবিতে অজয়ের কাজ দেখে এক কথায়, তাপসী মুগ্ধ। তাপসী নিজে পরিচালকের সঙ্গে যোগাযোগ করে বলেন, যে তাঁদের দু’জনের একসঙ্গে কাজ করা উচিত।

আরও পড়ুন: Nusrat Baby Bump Photo: জল্পনার অবসান, স্টিকার দিয়ে ঢেকেও রক্ষে হল না! ফাঁস নুসরতের বেবি বাম্পের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest