Have a look at the bengali serial trp list of last week of march

TRP: অপ্রতিরোধ্য ‘গাঁটছড়া’, শুরুতেই মুখ থুবড়ে পড়ল ‘গোধূলি আলাপ’,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের সাপ্তাহিক রিপোর্ট কার্ড প্রকাশের দিন। অধীর আগ্রহে এই টিআরপি রিপোর্টের জন্য অপেক্ষা করেন ফ্যানেরাও। চলতি সপ্তাহে কে এগিয়ে থাকল টিআরপির দৌড়ে? চলুন দেখে নি।

এই সপ্তাহেও সেরার আসন ধরে রাখল ‘গাঁটছড়া’। দ্যুতির প্রেগন্যান্সির নাটক, রাহুলের আসল রূপ প্রকাশ্যে আসা, খড়ির প্রতি ঋদ্ধিমানের টান- সব নিয়ে জমে উঠেছে স্টার জলসার এই ধারাবাহিক। তাই শত চেষ্টা করেও ‘মিঠাই’রানি কিছুতেই পুরোনো জায়গা ফিরে পেতে পারছে না। এই সপ্তাহে ১০ রেটিং নিয়ে শীর্ষস্থানে ‘গাঁটছড়া’, অন্যদিকে ৯.৫ নম্বর নিয়ে দু-নম্বরে থাকল মিঠাই। বেঙ্গল টপার হতে না পারলেও চ্যানেল সেরা মোদক পরিবার।

তৃতীয় কে হয়েছে, নিশ্চয়ই কৌতূহল জাগছে মনে? গত সপ্তাহের মতো এই সপ্তাহতেও তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং। তাঁর প্রাপ্ত নম্বর ৯.১। তবে জি-বাংলার ধারাবাহিক উমার উন্নতি হয়েছে এক লাফে। প্রথম দিকে ভাল পারফর্ম করলেও বিগত বেশ কিছু সপ্তাহ ধরে তলানিতে থাকা উমা হঠাৎই উঠে এসেছে চার নম্বরে। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৫। অনুরাগের ছোঁয়াতে কাছাকাছি এসেছেন দিব্যজ্যোতি ও স্বস্তিকা। তাঁদের প্রেম পছন্দই হয়েছে দর্শকের। বলছে টিআরপি তালিকা। এই সপ্তাহে তার স্থান পঞ্চম। পেয়েছে ৮.৪। অন্যদিকে মন ফাগুন পেয়েছে ৮.২, রয়েছে ষষ্ঠ স্থানে।

আরও পড়ুন: RRR: একদিনে ২২৩ কোটির ব্যবসা, ‘বাহুবলী ২’র রেকর্ড ভাঙল রাজামৌলীর ‘আরআরআর’

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

গাঁটছড়া- ১০.০ (প্রথম)

মিঠাই- ৯.৫ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.১ (তৃতীয়)

উমা- ৮.৫ (চতুর্থ)

অনুরাগের ছোঁয়া- ৮.৪ (পঞ্চম)

মন ফাগুন- ৮.২ (ষষ্ঠ)

গৌরী এলো- ৮.২ (ষষ্ঠ)

আয় তবে সহচরী- ৮.১ (সপ্তম)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯ (অষ্টম)

পিলু- ৭.৬ (নবম)

ধুলোকণা-৭.০ (দশম)

তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হল প্রথম সপ্তাহের রিপোর্ট কার্ডে ‘গোধূলি আলাপ’-এর রেটিং। স্টার জলসার এই নতুন সিরিয়াল মাত্র ৩.৯ নম্বর পেয়েছে। শেষ সপ্তাহেও তুড়ি মেরে এই সিরিয়ালকে জাস্ট উড়িয়ে দিয়েছে অপরাজিতা অপু (৫.২)। অসমবয়সী প্রেমের গল্প সন্ধ্যা ৬টার স্লটে কি পছন্দ করছে না দর্শক? উত্তর পেতে হয়ত আর কয়েকটা সপ্তাহ অপেক্ষা করবে চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: প্রথমবার জুটিতে রণবীর-আলিয়া, ৫ বছর পর শেষ হল ‘ব্রহ্মাস্ত্র’-এর শ্যুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest