Hawa starring Chanchal Chowdhury will release in Bengal cinema halls

Hawa: এপার বাংলার সিনেমা হলে মুক্তি পাচ্ছে চঞ্চলের ‘হাওয়া’, আনন্দে আত্মহারা অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘হাওয়া’ (Hawa)ঝড় তুলেছিল বাংলাদেশে। কিছুদিন আগেই কলকাতায় চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসব হয়ে গিয়েছে। এই উপলক্ষ্যে নন্দনে বেশ কিছু বাংলাদেশি ছবি দেখানো হচ্ছে। তবে ‘হাওয়া’ দেখার জন্য কলকাতার মানুষের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। এ বার এ পার বাংলায় মুক্তি পেতে চলেছে ছবিটি। সব ঠিক থাকলে আগামী ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এ রাজ্যে।

ছবিটির পরিবেশক ‘রিলায়্যান্স’। বুধবার সংস্থার তরফে জে কে রায় আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘হ্যাঁ, ছবিটা এখানে মুক্তি পাচ্ছে। বিগত কয়েক দিন ধরেই আলোচনা চলছিল। অবশেষে সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।” ছবির সেন্সর হয়ে গিয়েছে। কিন্তু এখনও সার্টিফিকেট পাওয়ার অপেক্ষায় রয়েছে পরিবেশক সংস্থা। তা হলে ক’টা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বহুলচর্চিত এই ছবি? জে কে’র কথায়, ‘‘সবটাই আগামী সপ্তাহের শুরুতে বুঝতে পারব।’’

আরও পড়ুন: Karagar Part 2: ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে না কারাগার পার্ট ২, বিরক্তি প্রকাশ করলেন চঞ্চল চৌধুরী

এদিকে, খবর পেতেই আনন্দে আত্মহারা চঞ্চল চৌধুরী। এ যে চূড়ান্ত আনন্দের খবর। তিনিও উচ্ছাস ব্যাক্ত করলেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, “হুরররে……আনন্দ সংবাদ!! Hawa – হাওয়া বইবে কলকাতা ও পশ্চিম বাংলায় ১৬ তারিখ থেকে আর ভারতব্যাপী ৩০ তারিখ থেকে। কি???ভয় পাইছিস????”

উল্লেখ্য, আগামী বছর বাংলাদেশ সরকার এই ছবিকে দেশের হয়ে অস্কারে পাঠাচ্ছে। কলকাতায় ‘হাওয়া’কে কেন্দ্র করে প্রেক্ষাগৃহে কতটা ভিড় হয় সে দিকে অবশ্যই নজর থাকবে ইন্ডাস্ট্রির। কারণ, বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে এই ছবি দেখার ভিড় দেখে অনেক নিন্দুকরা বলেছিলেন, “বিনামূল্যে দেখার সুযোগ বলেই এত হিড়িক!” সেটা আদৌ সত্যি কি না, প্রমাণ হয়ে যাবে খুব তাড়াতাড়ি।

আরও পড়ুন: Deepika Padukone: বিশ্বকাপের মঞ্চে দীপিকা, কাপ হাতে তুলে গড়বেন রেকর্ড

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest