দাম ৪৮কোটি! দেখে নিন কঙ্গনা রানাওয়াতের প্রাসাদের মত বাড়ি, চমকে উঠবেন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: জীবনের নতুন লক্ষ্য খুঁজে পেয়েছেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীর কথায়, তিনি দেশের অন্যতম ধনী ব্যক্তি হিসাবে দেখতে চান। আর এই স্বপ্ন নিজের বয়স ৫০ বছর হওয়ার আগেই পূরণ করতে চান কঙ্গনা।

যখন মুম্বই এসেছিলেন, তখন তাঁর কাছে কিছুই ছিল না। মাত্র ১৫০০ টাকা নিয়ে মুম্বই পাড়ি দিয়েছিলেন কঙ্গনা। তবে ধীরে ধীরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন অভিনেত্রী। সম্প্রতি ‘পিঙ্ক ভিলা’-দেওয়া সাক্ষাৎকারে নিজের লক্ষ্য নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা। তাঁর কথায়, ”আজ আমি যে জায়গায় এসে পৌঁছেছি, আমি কখনও ভাবিই নি। আমার কাছে এসব কিছুই ছিল না। আমার কখনও বৈষয়িক উচ্ছাকাঙ্খা ছিল না। কিন্তু আমি যখন দেখলাম, মহিলাদের বৈষয়িক উচ্চাকাঙ্খা না থাকার কারণে পুরুষরা দৌড়ে এগিয়ে যাচ্ছে। আর মহিলারা অর্থনৈতিক কারণেই দুর্বল।” 

আরও পড়ুন: বিতর্কে জড়ালেন পূজা হেগড়ে, ক্ষমা চাওয়ার দাবি উঠল টুইটারে

1590561257 ey6i1ycucae3fa9
1590561260 ey6kk0tvaaaaeul

কিছুদিন আগে মুম্বইয়ে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন কঙ্গনা। সম্প্রতি সেই বাংলোর অন্দরমহলের কয়েকটি ছবি প্রকাশ করেছে ইটাইমস। জানা গেছে, এই বাংলোর মূল্য ৪৮ কোটি। এখানে রয়েছে কঙ্গনার অফিসও।

1590561264 ey6kleuvcae4o6o
1590561268 ey6kmgaumaanjgb
1590561271 ey6kmteuwaevlp

কঙ্গনার এই বাংলোতে কোন প্লাস্টিক নেই। সবুজ গাছপালা দিয়েই এটিকে সাজিয়েছেন তিনি। আর তার বাংলোর প্রধান ফটকটি দেখলে তার প্রমাণ পাওয়া যায়। সবুজে ঘেরা চারপাশ।

ডিজাইনার শবনম গুপ্তাই কঙ্গনার ওই বাড়ি সাজিয়ে গুছিয়ে দিয়েছেন। শবনম-এর সঙ্গে আলোচনা করেই মানালির বাড়ির অন্দরসজ্জা করিয়েছেন কঙ্গনা রানাওয়াত। বলিউড ‘কুইন’-এর ওই নতুন বাড়িতে রয়েছে জিম, যোগ রুম সহ যাবতীয় প্রয়োজনীয় জিনিস।

1590561326 ey6mdh3ueae ykg

গত ৪ বছর ধরে নাকি মনের মত করে বাড়ি তৈরি করেছেন কঙ্গনা। বাড়িতে শোয়ার ঘর রয়েছে ৮টি। প্রত্যেকটি ঘরের দরজা খুললে সামনে উঁকি দেবে পাহাড়। ৮টি ঘরের সামনেই রয়েছে ব্যালকনি।

আরও পড়ুন: ‘কলকাতা মানে একটা আবেগ’, আমফান বিধ্বস্ত বাংলার জন্য খোলা চিঠি কিং খানের

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest