Site icon The News Nest

বিয়ের আগে গর্ভবতী ‘গাঁটছড়া’র দ্যুতি, তা দেখে ইনস্টায় যা লিখলেন শ্রীমা

WhatsApp Image 2022 03 23 at 5.08.09 PM

 ‘গাঁটছড়া’ (Gantchhora ) ধারাবাহিকের দ্যুতির ভূমিকায় অভিনয়ের জন্য উপহাসের পাত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)। সিরিয়ালের কাহিনিতে তাঁর চরিত্রকে বিয়ের আগে গর্ভবতী হিসেবে দেখানো হয়েছে। তার জেরেই উপহাসের পাত্রী হতে হল অভিনেত্রীকে।

আপাতত দেখা যাচ্ছে মা হতে চলেছে খড়়ি। এদিকে সে অবিবাহিতা। আর গল্পের এই সিরিয়াস মোড়েই দর্শক মজলেন মিমে। নীনা গুপ্তার বাধাই দো-র পোস্টার এডিট করে পরপর বসিয়ে দেওয়া হয়েছে ‘খড়কুটো’ অভিনেতাদের মুখ। নীনা গুপ্তার মুখের জায়গায় দ্যুতি ওরফে শ্রীমার মুখ কেটে বসানো! নীনাও যে এই ছবিতে অন্তঃসত্ত্বা ছিলেন! এদিকে রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় হাসিমুখে দ্যুতির পেটে হাত রেখেছেন। রাহুলেরই সন্তানের মা দ্যুতি।

শ্রীমা নিজেই এই মিমটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। জানিয়েছেন কীভাবে এটা দেখে হাসতে হাসতে তাঁর পেটব্যথা হয়েছে। লিখেছেন, ‘পোস্টারটি দেখে কিছুতেই হাসি থামাতে পারছি না। যাঁরা কষ্ট করে এটি বানিয়েছেন তাঁদের কুর্নিশ।’ সঙ্গে তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন ধারাবাহিকটি দেখার জন্য ও এত ভালোবাসা দেওয়ার জন্য। সঙ্গে সবসময় পাশে থাকার জন্যও ধন্যবাদ জানাতে ভোলেননি।

২০২১ সালের ডিসেম্বর মাসে স্টার জলসায় শুরু হয় ‘গাঁটছড়া’। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee), শোলাঙ্কি রায়,  অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, রিয়াজ লস্কর এবং অনুষ্কা গোস্বামী। গল্পে ঋদ্ধিমানের (গৌরব) সঙ্গে দ্যুতির (শ্রীমা) বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু রাহুলের (অনিন্দ্য) বুদ্ধিতে বিয়ের দিনই পালায় দ্যুতি। ঋদ্ধিমানের সঙ্গে বিয়ে হয় খড়ির (শোলাঙ্কি)।

কিন্তু পরে খড়ি যখন জানতে পারে রাহুল ভালোবাসার ফাঁদে ফেলে ঠকিয়েছে তার দিদি দ্যুতিকে, খড়ি চায় দেওরের মুখোশ সবার সামনে খুলে দিতে। এর মাঝেই খবর আসে রাহুলের সন্তানের মা হতে চলেছে দ্যুতি। এই নিয়েই এখন ধামাকা হচ্ছে মেগায়।

Exit mobile version