প্রতিশোধ নিতে আসছে ‘দুর্গামতী’! ট্রেলারে নজর কাড়লেন ভূমি-যিশু-আরশাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকাশ্যে এল জি অশোক (G. Ashok) পরিচালিত ‘দুর্গামতী দ্য মিথ’-র (Durgamati -The Myth) ট্রেলার। ৩ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলারটি বেশ রোমাঞ্চকর। তবে অ্যাকশন – হররধর্মী এই ছবির ট্রেলারে ভূমি পেডনেকার (Bhumi Pednekar) ভয়াবহ রূপ দেখে অনেকেরই ভয় লাগতে পারে।

বলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন ‘দুর্গামতী’ (Durgamati)। এ ছবির সঙ্গেও যুক্ত অক্ষয় কুমার (Akshay Kumar)। দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’র রিমেক ছিল অক্ষয় অভিনীত ‘লক্ষ্মী’ (Laxmii)। এবার ‘দুর্গামতী’র ক্ষেত্রে তিনি থাকছেন প্রযোজক ও নিবেদকের ভূমিকায়। অনুষ্কা শেট্টি (Anushka Shetty) অভিনীত তেলুগু হিট ‘ভাগমতী’র অফিশিয়াল হিন্দি রিমেক এই ছবি। মুখ্য ভূমিকায় ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। এছাড়াও বাংলার দর্শকদের কাছে বাড়তি পাওনা পুলিশ অফিসারের ভূমিকায় যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। বুধবারই প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

আরও পড়ুন: মুম্বই পুলিশের কাছে ৮ জানুয়ারি হাজিরার নির্দেশ কঙ্গনা ও তাঁর দিদিকে

ছবিতে ঈশ্বর প্রসাদের চরিত্রে অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি (Arshad Warsi)। নিধি বর্মার ভূমিকায় দেখা যাচ্ছে মাহি গিলকে (Mahie Gill)। ট্রেলারে রাজনৈতিক ষড়যন্ত্রের খেলা লক্ষ্য করা যাচ্ছে। নেতা ঈশ্বর প্রসাদকে বিপাকে ফেলতেই খুনে অভিযুক্ত IAS  চঞ্চল চৌহানকে (ভূমি পেডনেকর) ঘুঁটি হিসেবে ব্যবহার করা হয়। আইনি পথে এই কাজ করা যাবে না, তাই নিধির নির্দেশে দুর্গামতীর মহলে চঞ্চলকে নিয়ে যায় যিশুর চরিত্র। সেখানেই শুরু হয় ভৌতিক কারখানা। চঞ্চল হয়ে ওঠে দুর্গামতী। দক্ষিণী সিনেমা ভাগমতী যাঁরা দেখেছেন, তাঁরা এই রহস্যের কিনারা করে ফেলতেই পারবেন। তবে ছবির পার্থক্য গড়ে দেয় তার ট্রিটমেন্ট। তেলুগু ছবির পরিচালক জি. অশোকই হিন্দি ছবিটির পরিচালনা করেছেন।
উল্লেখ্য, প্রথমে ছবির নাম ছিল ‘দুর্গাবতী’ (Durgavati)। এই নামেই জানুয়ারি ছবির শুটিং শুরু হয়েছিল। ফার্স্ট লুকও এই নামেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ট্রেলার রিলিজের ঠিক আগেই ছবির নাম পালটে ‘দুর্গামতী’ করা হয়। এর কারণ এখনও পর্যন্ত জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, ‘লক্ষ্মী’ সিনেমার নাম বিতর্কের অভিজ্ঞতার পর থেকে নাম নিয়ে একটু বেশিই সাবধানী অক্ষয় এবং তাঁর প্রযোজক সঙ্গীরা। এবার আর কোনও বিতর্ক চান না তাঁরা। সেই কারণেই ছবির নাম বদলানো হয়েছে।

এই ছবি সম্পর্কে ভূমি পেদনেকর জানিয়েছেন- ‘এই প্রথমবার কোনও ছবির গোটা দায়িত্ব আমার কাঁধে। তাই নিঃসন্দেহে এটা আমার জন্য খুব এক্সাইটিং এবং একইসঙ্গে চাপা ভয়ও কাজ করছে। অনেক দায়িত্ব….আমি খুব সৌভাগ্যবান একজন শিল্পী হিসাবে, এবং বলিউডে আমার যাত্রাপথ নিয়ে আমি গর্বিত’। করোনা আবহে সরাসারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি। ১১ ডিসেম্বর থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হচ্ছে ‘দুর্গামতী : দ্য মিথ’-এর।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest