WTC Final: কোহলিরা জিতলে ফের নগ্ন হবেন পুনম পাণ্ডে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হওয়ার ইঙ্গিত দিলেন  সোশ্যাল মিডিয়ার তারকা।

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলছে ভারতীয় দল। এমন বড় টুর্নামেন্ট হলে সাধারণত পুনমও বড়সড় চ্যালেঞ্জ নেন। এই যেমন ২০১১ বিশ্বকাপের সময় তিনি এমন সাহসী পদক্ষেপ নেবেন বলে ঠিক করেছিলেন। সেবার আচমকাই তিনি ঘোষণা করেছিলেন, ভারতীয় দল বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তাঁর সেই ঘোষণা ব্যাপক হইচই ফেলেছিল। একজন মডেলের এমন সাহসী ঘোষণা অনেকেই মানতে পারেননি। তবে যাঁরা পুনমকে চেনেনে, তাঁরা কিন্তু একটুও অবাক হননি। কারণ পুনম বরাবরই সাহসী ঘোষণা করতে ভালবাসেন। আর তিনি যেটা বলেন সেটা করেও দেখান।

আরও পড়ুন: টলিউডের রণবীর সিং…! স্কার্ট পরা ছবি পোস্ট করায় সৌরভকে কটাক্ষ, পাল্টা দিলেন অভিনেতাও

এবার কী করবেন তিনি! বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল বিশ্বকাপের থেকে ধারে ও ভারে কম কিছু নয়। টেস্টের বিশ্বকাপ বলা চলে। অতিমারী (Pandemic) আবহে মুম্বইয়ের সিনেমা এবং টেলিভিশনের সঙ্গে যুক্ত কর্মীদের খাবারের প্যাকেট বিলি করছিলেন পুনম পাণ্ডে ও স্বামী স্যাম বম্বে (Sam Bombay)। সময়ই তাঁকে ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ নিয়ে প্রশ্ন করেন কিছু সাংবাদিক। যাঁর উত্তরে পুনম বলেন, “ক্রিকেট হচ্ছে নাকি? মানুষ ক্রিকেট ম্যাচ দেখছেন? তাই যদি হয়ে থাকে তাহলে কি আমি আবার ভারত জিতলে নগ্ন হওয়ার কথা বলব? আমার এ বিষয়ে কোনও ধারণা নেই। আগে বাড়িতে ফিরব। সেখানে গিয়ে খতিয়ে দেখব আদৌ কি এই বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি করা সম্ভব?” পুনমের কথার মাঝেই আবার তাঁর স্বামী স্যাম বম্বে বলে ওঠেন, ”আমি নগ্ন হতে পারি?” তাঁর জবাবে ঠাট্টার ছলে পুনম আবার বলে ওঠেন, “তুমিও নগ্ন হতে চাও? একদম কোরো না ভারত তাহলে হেরে যাবে।”

এর আগে ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন নগ্নতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন পুনম পাণ্ডে। সেইসময় ভারত, বাংলাদেশ এবং শ্রীলঙ্কায় এই বিশ্বকাপের আয়োজন করা হয়েছিল। ভারতীয় ক্রিকেট দলকে (Indian Cricket Team) চিয়ার করতে গিয়ে পুনম বলেছিলেন, যদি ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারেন, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন। যদিও পরবর্তীকালে পুনম দাবি করেছিলেন, বিসিসিআই (BCCI) নাকি তাঁকে এমন কাজ করার অনুমতি দেয়নি। তাহলে কি এবার সেই ইচ্ছে পূরণ হবে পুনমের? তাঁর মন্তব্যের খবর প্রকাশ্যে আসার পরই এই প্রশ্ন তুলছেন অনেকে।

আরও পড়ুন: Internet Sensation: লাল অফ শোল্ডারে নেটজনতার চোখে ধাঁধা লাগালেন ‘অপরাজিতা অপু’র আন্টি টু,

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest