Hero Alom and Ranu Mondal came together for a new song

Hero Alom-Ranu Mondal: এবার রানু মণ্ডলের সঙ্গে গান গাইলেন হিরো আলম, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতায় এসে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন বাংলাদেশের হিরো আলম (Hero Alom)। প্রথমে ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের সঙ্গে গান রেকর্ড করেছেন। এবার গান রেকর্ড করলেন রানু মণ্ডলের (Ranu Mondal) সঙ্গে। ছবি ও ভিডিও পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে।

লেকটাউনের একটি স্টুডিওতে গানের রেকর্ডিং হয়েছে। ‘তুমি ছাড়া আমি’ গানটি লিখেছেন নজরুল কবির। সুর এফ এ প্রীতমের। সংগীত আয়োজনে ওয়াহেদ সাহিন ও মেহেদী বাপন।এই একই টিমের নিয়ে ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) সঙ্গে ‘হাউ ফানি’ গানের রেকর্ড সারেন হিরো আলম।

আরও পড়ুন: বাংলা মিডিয়ামে পড়া ছাত্র ভালো চাকরি পাবে না! RJ Ayantika-র মন্তব্যে তোলপাড় নেটপাড়া

রাণু মণ্ডলের সঙ্গে গান গেয়ে কেমন লাগল? হিরো আলম বলেন, ‘‘রাণু দিদি তো সত্যিকার অর্থে ভাল গায়িকা। তাঁর কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশমিয়া ছুটে এসেছেন। দিদিকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। রাণুদির সঙ্গে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি আমি। আমি কলকাতায় এসে ভুবন বাদ্যকর ও রাণু মণ্ডলের সঙ্গে দু’টি গান করলাম, আশা করি দু’টিই ভাইরাল হবে।’’

বীরভূমের ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের উপস্থিতি এখন দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও। লন্ডন থেকে লাস ভেগাস, অস্ট্রেলিয়া থেকে তানজানিয়া- ভুবন বাদ্যকরের গানের জাদুতে বুঁদ আট থেকে আশি! দেশি-বিদেশি সেলিব্রিটিরাও তাঁর বাদাম গানে নাচতে ব্যস্ত। অন্যদিকে, শুধু বাংলাদেশ নয় পশ্চিমবঙ্গেও যথেষ্ট জনপ্রিয় হিরো আলম ওরফে আশরাফুল আলম। তাঁর গানের ভিডিওগুলি হাসির খোরাক হলেও অনলাইনে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এঁদের দু’জনের মতোই ভাইরাল তারকা রানু মণ্ডল। রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। রাতারাতি ভাগ্য বদলে গিয়েছিল রানু মণ্ডলের। তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারেননি রানু। খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরেছেন রানাঘাটের ভাঙা বাড়িতে। এই পরিস্থিতিতে হিরো আলম ও তাঁর জুটিতে খুব খুশি তাঁদের অগণিত অনুরাগী। দুই শিল্পীর এই গান থামিয়ে দিতে পারবে সমালোচকদের মুখ? অপেক্ষায় ভক্তরা।

আরও পড়ুন: Raavan: রামনবমীতে ‘রাবণ’ হয়ে ধরা দিলেন জিৎ, দেখুন ট্রেলার

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest