হিরো আলম গাইলেন ‘বাবু খাইছো’, প্রস্তুতি নিচ্ছেন অ্যালবামের…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার  ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন হিরো আলম। প্রতিবেদনটি লেখা পর্যন্ত গানটি প্রায় দু’লাখ ভিউ পার করেছে। তবে হিরো আলমের গান গাওয়ার বিষয়টি ভালোভাবে দেখছেন না অনেকে। তাই তার গান গাওয়া নিয়ে সামাজিক মাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। তবে এসব নিয়ে একেবারেই মাথা ঘামান না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

হিরো আলম জানিয়েছেন, জীবনে অনেককিছুই হয়েছি। এবার ট্রাই করলাম শিল্পী হওয়ার। দেখলাম আমি শিল্পী হতে পারবো কী না। আমি প্রথমবারের মতো গান গাইলাম। কোনো প্রস্তুতি না নিয়েই গেয়েছি। কেউ ভালো বলছেন, কেউ খারাপ বলছেন। তবে আমি সমালোচনা নিয়ে মাথা ঘামাই না।

তিনি আরও বলেন, গানটিতে আমি প্রচুর সাড়া পাচ্ছি। মানুষজন আমাকে ফোন করেও বলেছেন। আমি চেষ্টা করেছি শিল্পী হওয়ার আমার মনে হয় আমি হতে পারবো। অন্তত মানুষজন আমাকে তাই বলছেন। সামনে আমার আরও গান আসবে। আর এই গানের মিউজিক ভিডিও করবো। সামনে আমার যেসব গান আসবে সেসবের মিউজিক ভিডিওতে আমিই থাকবো। আর একটা অ্যালবাম করার প্রস্তুতি নিচ্ছি।

আরও পড়ুন: ১১ ডিসেম্বর ‘হইচই’এ হতে চলেছে ‘ড্রাকুলা স্যার’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

তবে ইউটিউবে প্রতিক্রিয়া বিবেচনা করলে দেখা যাচ্ছে, হিরো আলমের গানটি বেশিরভাগ দর্শকের ভালো লাগেনি।এখনও পর্যন্ত ওই ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ২ লাখ ১৮ হাজার বারের মতো। গানটিতে লাইক পড়েছে ৮ হাজারের কিছু বেশি। অপরদিকে ডিজলাইক পড়েছে ১৯ হাজারের বেশি। অর্থাৎ প্রতিক্রিয়া দেখানো দিগুণেরও বেশি দর্শক এতে ডিজলাইক দিয়েছেন।কমেন্টের ঘরে গেলে আরও খারাপ রিভিউ মিলছে। প্রায় ৭ হাজার মন্তব্যের মধ্যে ইতিবাচক মন্তব্য খুঁজে পাওয়া মুশকিল। বেশিরভাগ মন্তব্যেরই গানটি নিয়ে ট্রোল করা হয়েছে। কেউ কেউ হিরো আলমকে আর গান না গাওয়ার পরামর্শও দিয়েছেন।

দর্শক-শ্রোতাদের নেতিবাচক মন্তব্য এবং অতিরিক্ত ডিজলাইকের বিষয়ে হিরো আলম বলেন, ‘আমি কি সিঙ্গার! আমি কি শিল্পী! আমি কি আগে নিজের কণ্ঠে গান গেয়েছি নাকি! প্রথম প্রথম এরকম তো হবেই। আমার একটা ইউটিউব চ্যানেল আছে। এই চ্যানেলে দেওয়ার জন্যই গান গেয়েছি।’ ভবিষ্যতে আরও গান গাওয়ার ইচ্ছা আছে জানিয়ে হিরো আলম বলেন, বগুড়ার ভাষায় আরও কিছু গান গাইবো।

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টকশো কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন। গত অক্টোবর মুক্তি পেয়েছে হিরো আলম অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। করোনার জন্য প্রায় সাত মাস বন্ধ থাকার পর প্রথম এই সিনেমাটিই মুক্তি পেয়েছে।

আরও পড়ুন: সেন্সর বোর্ডের কাঁচি, ‘ইন্দু কি জওয়ানি’ থেকে বাদ দিল্লিতে নারী নিগ্রহের উপর সংলাপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest