Hobu Chandra Raja Gobu Chandra Mantri: this is the first movie to be released on television

Hobu Chandra Raja Gobu Chandra Mantri: হলে নয়, এই প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে টেলিভিশনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিষয়বস্তু থেকে প্রচার, প্রত্যেক ছবিতেই কোনও না কোনও চমক দেন প্রযোজক দেব (Dev)। এবারও তার অন্যথা হল না। এই  পুজোয় মুক্তি পেতে চলেছে দেব (Dev) প্রযোজিত ও অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chattopadhayay) পরিচালিত ছবি ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী'(Hobuchandra Raja Gobuchandra Mantri)। তবে সিনেমাহলে নয়, এই ছবি সরাসরি সম্প্রচারিত হবে টেলিভিশনে। শুধুমাত্র একবার নয়, সিনেমাহলে যেমন পরপর শো থাকে সেরকমভাবেই চ্যানেলে বারবারই সম্প্রচারিত হবে এই ছবি।

২০২১-র পুজোতে টক্কর হওয়ার কথা ছিল দেবের দুই ছবির। এক হল এসভিএফের প্রযোজনায় ‘গোলন্দাজ’। আর দুই নম্বর দেবের হোম প্রোডাকশন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসে তৈরি হাসির ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। কিন্তু জানা গেল, পুজোয় হলে মুক্তি পাচ্ছে না এই ছবি। বরং, দেব তাঁর ছবির জন্য বেছে নিয়েছেন ছোট পরদাকে। স্টার জলসায় প্রথম দেখা যাবে ছবিটি। থাকবে ডিজিট্যাল প্ল্যাটফর্মেও। ডিজনি প্লাস হটস্টারে থাকবে ছবিটি। তবে, মুক্তির তারিখ একই আছে, ১০ অক্টোবর।

আরও পড়ুন: জীবনে MMS এর কঠিন ফাঁদ! কি ভাবে পরিত্রাণ পাবেন Madhumita Sarcar, আসছে ‘উত্তরণ’

ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি ঘিরে উত্তেজনা তৈরি হয়েছিল। বিশেষ করে পুজোয় বহুদিন পর ছোটদের ছবি আসছে জানতে পেরে উচ্ছ্বাস দেখা গিয়েছিল দর্শকদের মধ্যে। এই ছবি ছিল ‘টক অফ দ্য টাউন’। সেই ছবিই এবার বড়পর্দায় মুক্তি না পেয়ে ছোটপর্দায় দেখা যাবে।

এই সিনেমার অন্যতম টার্গেট অডিয়েন্স হল কচিকাঁচারা। যাদের সংক্রমণের আশঙ্কা বেশি বলে সতর্ক করে দিচ্ছেন চিকিৎসক থেকে শুরু করে বিশেষজ্ঞ সকলেই। তাই আপাতত এড়িয়ে যাওয়া হবে হল রিলিজ। পরে কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি, তা এখনও নির্দিষ্ট ভাবে জানাননি ছবির প্রযোজক দেব।

সোমবার প্রযোজক অভিনেতা দেব জানান,  “সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে চাইলে ‘গোলন্দাজ’ দেখুন। বাড়িতে বসে দেখতে চাইলে ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী’ দেখুন। পুজোয় দেব এন্টারটেইনমেন্টসের তরফে দর্শকদের জন্য এটা আমাদের উপহার।”

ছবিতে হবুচন্দ্র রাজার ভূমিকায় দেখা যাবে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে (Saswata Chatterjee), রানি কুসুমকুমারীর ভূমিকায় দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে (Arpita Chatterjee)। আর গবুচন্দ্র মন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়কে(Kharaj Mukherjee)। পাশাপাশি রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায় (Subhasish Mukhopadhyay), গুরুদেব বরুণ চন্দের মত অভিনেতারা।

আরও পড়ুন: অবশেষে মুক্তি পেতে চলেছে কার্তিক-কিয়ারা অভিনীত Bhool Bhulaiyaa 2

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest