hobu chandra raja gobu chandra mantri trailer out, watch now

পুজোয় খুলবে বোম্বাগড়ের দরজা, সৌমিত্রের কণ্ঠস্বরে জমে গেল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে এল সেই শুভক্ষণ। দীর্ঘ প্রতিক্ষার পর শেষপর্যন্ত এবার পুজোয় খুলে যেতে চলেছে বোম্বাগড়ের দরজা। দেখা যাবে বোম্বাগড়ের রাজা হবুচন্দ্র ও মন্ত্রী গবুচন্দ্রের সঙ্গে।  শনিবার সামনে এল দেবের প্রযোজনায় তৈরি পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের (Aniket Chatterjee) ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র (Hobu Chandra Raja Gobu Chandra Mantri Trailer) ট্রেলার।

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের কাহিনী  ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবিটি। ছবির শুটিং হয়েছে ‘বাহুবলী’ ছবির সেটে। ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্য়ায়, শুভাশিস মুখোপাধ্যায় ও বরুণ চন্দ। ছবিটি মুক্তি পাবে ১০ অক্টোবর।  ছবির সংগীত পরিচালনা করেছেন কবীর সুমন (Kabir Suman)।  এছাড়া সুমনের গলায় বাংলা খেয়ালও শোনা যাবে। চারটি রাগে তিনি খেয়াল গেয়েছেন। সবমিলিয়ে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-তে একেবারে চাঁদের হাট।

আরও পড়ুন: Dadagiri 9: সেট থেকে ছবি পোস্ট সৌরভের, ছোট পর্দায় দাদার কামব্যাক ঘিরে উত্তেজনা

ট্রেলারের শুরুতেই শ্রদ্ধার্ঘ্য জানানো হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়কে (Soumitra Chatterjee)। আসলে এই গল্পের কথক তিনি। তিনিই দর্শকদের ঘুরে দেখালেন বোম্বাগড়। পরিচয় করিয়ে দিলেন সেই রাজ্যের রাজা হবুচন্দ্র ও রানিমার সঙ্গে। ধনে সম্পদে পরিপূর্ণ সেই রাজ্যের প্রজারা আনন্দেই দিন কাটাচ্ছিল। রাজাও কন্যাসন্তানের জন্মের পর দুহাতে প্রজাদের ধনসম্পত্তি বিলিয়ে দিচ্ছিলেন। কিন্তু এমন সময়েই সেই রাজ্যে এসে হাজির হন মন্ত্রী গবুচন্দ্র। শক্ত হাতে রাজ্য়ের হাল ধরে সে। প্রজাদের জীবন অতিষ্ঠ করে দেয় গবুচন্দ্র। এরপর কী হয়, তার উল্লেখ অবশ্য ট্রেলারে নেই, তারজন্য পুজোয় সময় পৌঁছে যেতে হবে সিনেমাহলে।

ছোটদের জন্য বাংলা ছবি কম হয়নি। কিন্তু রূপকথার গল্প? রাজা-রানি, বুদ্ধু-ভুতুমকে পর্দায় সেভাবে দেখা যায়নি। এরপর ঘোষণা হল দেব এন্টারটেনমেন্টের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। রাজা-রানির লুক রিলিজের পর অনুরাগীদের মনে আগ্রহ তৈরি হয়েছিল। আর এবার যখন ট্রেলার মুক্তি পেল, দেখা গেল বাড়িয়ে বলেননি কেউই। প্রযোজক দেব বা পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের তত্ত্বাবধানে সম্পূর্ণ রূপকথার রাজ্যের মতোই সেজে উঠেছে ‘বোম্বাগড়’। তবে রূপকথার মোড়কে কি রয়েছে পলিটিক্যাল স্যাটায়ার, তা জানা যাবে ছবি রিলিজের পর।

আরও পড়ুন: ‘দেরি হলেও খুব দেরি হয়নি’, যশের সঙ্গে টিকার প্রথম ডোজ নেয়ার পর বার্তা নুসরতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest