hoichoi Has Announced 25 New Web Series, Arindam Sil And Raj Chakrabarty Going To Debut At Web Platform

Hoichoi: ষষ্ঠ সিজনের দিকে পা বাড়াল হইচই, আসছে ২৫টি নতুন সিরিজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘হইচই’-এর তরফ থেকে একগুচ্ছ ওয়েব সিরিজের ঘোষণা করা হয়েছে সদ্যই। মঙ্গলবার সন্ধেয় তারকাখচিত আইটিসি রয়্যালের একাংশ। হাজির হয়েছে প্রায় গোটা টলিউড। আর সেখানেই একগুচ্ছ নতুন সিরিজের ঘোষণা করা হয় ‘হইচই’-এর তরফ থেকে। জনপ্রিয় বিভিন্ন ওয়েব সিরিজের দ্বিতীয় পার্টেরও ঘোষণা করা হয় এদিন।

আগামী বছর হইচই এপার-ওপার বাংলার নতুন ২৫টি সিরিজ নিয়ে আসতে চলেছে।  সেগুলি হল, ‘ইন্দু টু’, ‘প্রফেসর ভূতনাথ’, ‘মিস্টার কলকেতা’, ‘বোধ’, ‘মন্টু পাইলট-থ্রি’, ‘হস্টেল ডেজ’, ‘কাইজার -টু’, ‘একেন বাবু- সিক্স’, ‘ফেলুদা ভূস্বর্গ ভয়ঙ্কর’, ‘কারাগার-টু’, ‘গভীর জলের মাছ’, ‘সরকার’, ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘গোরা -টু’, ‘হ্যালো রিমেমবার মি’, ‘মহানগর-অন্তিম পর্ব’, ‘বোধন’, ‘ব্যোমকেশ ও পিঞ্জরাপোল’, ‘ডি এম মল্লিকা’, ‘শ্রীকান্ত-টু’, ‘ত্রৈলোক্য’, ‘সম্পূর্ণা -দ্য ফাইনাল চ্যাপ্টার’, ‘যোগসূত্র’, ‘দ্য বেঙ্গল স্ক্যাম- বিমা কান্ড’ও ‘জাতিস্মর’।

আরও পড়ুন: নোরার শরীরী বিভঙ্গে কুপোকাত নেটপাড়া, মুক্তি পেতেই ট্রেন্ডিং লিস্টে হিন্দি Manike Mage Hithe…

হইচইয়ের সঙ্গে এই প্রথমবার হাত মেলালেন অরিন্দম শীল ও রাজ চক্রবর্তী। পরিচালক রাজ চক্রবর্তী এই প্রথমবার ওয়েব সিরিজ ‘‌ডিএম মল্লিকা’‌র মাধ্যমে ওটিটিতে প্রবেশ করছেন। একজন বিশেষ ক্ষমতা সম্পন্ন নারী যখন রাজনীতির ময়দানে সফলতা পায়, তখন তাঁর লড়াই কতটা কঠিন হয় সেই নিয়েই আবর্তিত হবে রাজ চক্রবর্তীর সিরিজ ডি এম মল্লিকা। দেবারতি মুখোপাধ্যায় রাঢ় কাহিনি অবলম্বনে তৈরী হবে অরিন্দম শীলের সিরিজ ত্রৈলোক্য। এক মহিলা সিরিয়াল কিলারকে নিয়ে এগিয়ে যাবে ত্রৈলোক্য-র গল্প। রাজ ঘরণী শুভশ্রীও ‘‌ইন্দুবালা ভাতের হোটেল’‌ দিয়ে ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করছেন প্রথমবার।

আরও পড়ুন: Raju Srivastav: কোটি টাকার বাড়ি, লাখ টাকার গাড়ি! কত সম্পত্তি রেখে গেলেন রাজু শ্রীবাস্তব?

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest