hoichoi new webseries rudrabinar abhishap streaming soon

‘রুদ্রবীণার অভিশাপ’ সামলাতে ফিরছে আলাপ – শ্রুতি, এবার সঙ্গে সৌরভ ও দিতিপ্রিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হইচই’-এর ওয়েবসিরিজ ‘তানসেনের তানপুরা’-য় আলাপ শ্রুতির সঙ্গে সবাই পরিচয় করে ফেলেছে, এবার এদের সঙ্গে হাত মিলিয়ে এবার রহস্যের জট খুলবেন দিতিপ্রিয়া রায় ও সৌরভ দাস ।

দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে ওয়েবসিরিজ ‘তানসেনের তানপুরা’। বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চট্টোপাধ্যায় অভিনীত এই ওয়েবসিরিজের গল্প সাতসুরে বাঁধা। ২০১৯ সালের জনপ্রিয় ওয়েবসিরিজের মধ্যে ছিল এই সিরিজ। এরপর দর্শকদের আবেদনেই আবার আনা হয় ‘তানসেনের তানপুরা’ র দ্বিতীয় পর্ব। কিন্তু এবার নতুন চমক নিয়ে আসতে চলেছে তৃতীয় পর্ব। সিরিজের প্রধান চরিত্র আলাপ ও শ্রুতি এবার নতুন বাদ্যযন্ত্রর সন্ধান চালাবে । তবে এখন আর বিক্রম-রূপসা একা নয়, তাঁদের সঙ্গে থাকবে নাদের ও সাজ। অর্থাৎ সৌরভ দাস ও দিতিপ্রিয়া রায়।

আরও পড়ুন: রহস্য,রোমাঞ্চ, প্রেম, প্রতিশোধ,- মুক্তি পেল ‘এফআইআর’ ট্রেলার, আপনি দেখেছেন?

ওয়েব দুনিয়ার পরিচিত মুখ সৌরভ। ‘মন্টু পাইলট’, ‘চরিত্রহীন’র মতো ওয়েব সিরিজে তাঁর দেখা মিলেছে। তবে ‘রুদ্রবীণার অভিশাপ’ দিয়েই ওয়েব ডেবিউ হতে চলেছে দিতিপ্রিয়ার। ছবির চার চরিত্র মিলে খুঁজে বের করবে এক অভিশপ্ত অতীতকে। আর এই জার্নিতে একে-অপরের ব্যাপারে জানতে পারবে অজানা তথ্য়। যা হয়তো বদলে দেবে সম্পর্কের সমীকরণ।

পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় ইতিমধ্যেই সেরে ফেলেছেন এই নতুন সিরিজের শ্যুটিং। তবে কেউ জানত না এই নতুন সিজনে কোন বাদ্যযন্ত্র ঘিরে জমাট বাঁধছে নতুন রহস্য। অবশেষে দর্শকদের সামনে এলো সেই নাম । তানসেনের তানপুরা উদ্ধারের পর এবার ‘রুদ্রবীণার অভিশাপ ‘ ঘিরে রহস্য উন্মোচনে আসছেন আলাপ, শ্রুতি। খুব শীঘ্রই দর্শকরা দেখতে পাবে এই সিরিজ।

আরও পড়ুন: Hoichoi Season 5: প্রথমবার পরিচালনায় অনির্বাণ, ডেবিউ দিতিপ্রিয়ার,থাকছেন মধুমিতাও- ২০ টি ওয়েব সিরিজ সহ একাধিক চমক

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest