hoichoi season 5: anirban bhattacharya in byomkesh 7, releasing in diwali

আবারও ব্যোমকেশ হয়ে ওয়েব দুনিয়ায় অনির্বাণ, দীপাবলিতেই ‘চোরাবালি’ রহস্যের সমাধান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীপাবলিতে ব্যোমকেশ হয়ে ওয়েব দুনিয়ায় ফিরছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।  ব্যোমকেশ সিরিজের নতুন মরশুমে ‘চোরাবালি’ রহস্যে সমাধান করবে সত্যান্বেষী। শনিবার সেকথা জানিয়ে হইচই (Hoichoi Originals) প্ল্যাটফর্মের পক্ষ থেকে প্রকাশ করা হল ভিডিও।

ব্যোমকেশের গল্পকে নানাভাবে পর্দায় ফুটিয়ে তুলেছে পরিচালকরা। আবির, যিশু, পরমব্রত,অনির্বাণ- সত্যান্বেষীর চরিত্রে নজর কেড়েছেন টলিপাড়ার প্রথম সারির অভিনেতারা। তবে ওয়েব সিরিজে দর্শককে মাতিয়ে রেখেছে অনির্বাণই। এই সিরিজে অনির্বাণের সঙ্গী হবে অর্জুন চক্রবর্তী, ঊষসী রায়, চন্দন সেনরা। ‘চোরাবালি’র অতল থেকেও সত্যের খোঁজ সত্যান্বেষী ঠিক পেয়েই যায়। “সত্যের আলোয় ভরে উঠুক দীপাবলি”,  ক্যাপশনে এই বার্তা দিয়েই ব্যোমকেশ সিরিজের নতুন এপিসোডের আভাস দেওয়া হয়েছে।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ কাহিনির স্বত্ব অনেকের কাছেই রয়েছে। পরিচালক-প্রযোজকরা দীর্ঘদিন ধরেই একের পর এক নিজেদের মতো করে কাটাছেঁড়া করে চলেছেন ব্যোমকেশের গোয়েন্দা গল্পকে। সেলুলয়েড থেকে ওয়েব প্ল্যাটফর্ম, ব্যোমকেশের দৌরাত্ম্য সর্বত্র। বাঙালির নস্ট্যালজিয়া উসকে দিয়ে গোয়েন্দা হিসেবে ওয়েব দুনিয়ায় প্রথম পদাপর্ণ ব্যোমকেশেরই। পরে অবশ্য সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে ওয়েবে ‘ফেলুদা ফেরত’  এসেছে। তবে ব্যোমকেশের চরিত্রকে জীবন্ত করে তুলেছেন অনির্বাণ।

‘সত্যান্বেষী’, ‘পথের কাঁটা’, ‘মাকড়সার রস’, ‘অর্থমনর্থম্‌’ থেকে ‘রক্তমুখী নীলা’, ‘রক্তের দাগ’, ‘মগ্নমৈনাক’ – ছ’টি সফল সিজনের শক্ত মাটির উপর দাঁড়িয়ে অনির্বাণ অভিনীত ব্যোমকেশ সিরিজ (Byomkesh Series)।  ফলে এই ব্যোমকেশ নিয়ে দর্শকদের প্রত্যাশা একটু বেশিই।  এবারও সমীক হালদারের পরিচালনায় ব্যোমকেশ হয়ে ক্যামেরার সামনে এসেছেন অনির্বাণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest