COVID আক্রান্ত ম্যানেজার, কোয়রান্টিনে গেলেন অভিনেতা- সাংসদ দেব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার কবলে টালিগঞ্জ। টেলিপাড়া হয়ে টলিপাড়াতেও সংক্রমণ অব্যাহত। সপরিবারে কোয়েল মল্লিক, রাজ চক্রবর্তীর পরে কোভিড এ বার তারকা-সাংসদ দেবের বাড়িতেও। টুইটে এই খবর জানিয়েছেন অভিনেতা স্বয়ং।

মঙ্গলবার দুপুরে টুইট করে তিনি জানান, দীর্ঘদিনের হাউজ ম্যানেজার এবং অন্যতম সদস্য উত্তমের আজকেই সংক্রমণ ধরা পড়েছে। টেস্টের রিপোর্ট অনুযায়ী পজিটিভ হলেও তিনি উপসর্গহীন। তাই হাসপাতালে ভর্তির পরিবর্তে তাঁকে বাড়িতেই ১৪ দিনের নিভৃতবাসে রাখা হয়েছে। অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, কেউ যেন তাঁকে বা তাঁর পরিবারের বাকি সদস্যদের নিয়ে আতঙ্ক বা গুজব না ছড়ান। কারণ, তিনি এবং তাঁর পরিবারের বাকিরা সবাই সুস্থ। পরীক্ষার রেজাল্ট নেগেটিভ।

আরও পড়ুন: এক মাস পিছিয়ে গেল Bigg Boss 14-র সম্প্রচার! কেন জানেন?

তবু বাড়তি সতর্কতা হিসেবে সপরিবারে দেব আপাতত ১৪ দিনের কোয়রান্টিনে। পাশাপাশি, তিনি সমস্ত শহরবাসীকে সংক্রমণ থেকে দূরে থাকার জন্য নিরাপত্তাবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন। দেব অনুরোধ করেছেন,’অযথা ভয় করবেন না। আমরা যাবতীয় নিয়ম মেনেই নিজেদের কোয়ারানটিন করেছি। আপনারা সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন’।

অভিনেতা আতঙ্কিত না হওয়ার আর্জি জানালেও অনুরাগীদের মধ্যে উদ্বেগ বাড়তে থাকে। ফেসবুক, টুইটারে প্রিয় অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তাঁরা।ফেসবুক পোস্টের পর দেবের অনুরাগীদের উদ্বেগ অনেকটাই কমেছে। তবে অভিনেতার বাড়িতেও করোনার থাবা পড়ায় কিছুটা হলেও দুশ্চিন্তায় আছেন ভক্তরা। আপাতত প্রিন্স আনোয়ার শাহ রোডের কাছে নিজেদের ফ্ল্যাটে আছেন তাঁদের প্রিয় অভিনেতা। সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে সেখানেই নিভৃতবাসে থাকবেন তিনি।

আরও পড়ুন: ‘অকাল বোধন’! মহিষাসুরমর্দিনী রূপে সামনে এলেন মিমি…

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest