নিয়মিত শরীরচর্চা! ইমেজ ভেঙে ‘বকুল’ এখন হট Hot and Happening

নতুন চ্যালেঞ্জের খোঁজে তাই ওটিটি-তে আপতত মন দেবেন ঊষসী, তেমনই ইঙ্গিত মিলল।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছোট পর্দায় কখনও বকুল কখনও কাদম্বিনী হয়ে দর্শকদের নজর কেড়েছেন ঊষসী রায়। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। তবে সম্প্রতি পুরোনো ইমেজ ভেঙে নিজেকে বেশ খানিকটা পালটে ফেলেছেন ঊষসী। নিয়মিত শরীরচর্চা করছেন, তাঁর টোনড ফিগার সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছে সকলের। প্রতিদিনই ইনস্টাগ্রামের দেওয়ালে গ্ল্যামারাস ফটোশ্যুটের ছবি কিংবা ওয়ার্কআউটের ছবি পোস্ট করে চলেছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন, ‘আউটসাইড দ্য কমফর্ট জোন, বাট ইনসাউড দ্য হাউজ’। নিজেকে মোটিভেট করার জন্যই কি ওয়ার্কআউট? নাকি পেশার খাতিরে নিয়মিত চর্চায় থাকেন তিনি? ঊষসী হেসে বললেন, “লকডাউনের আগে থেকেই বাড়িতে বন্দি। নিজেকে ফোকাস করার জন্য ছবি তুলছি। যতটা না ওয়ার্কআউট, তার থেকে বেশি ফটো তুলছি। আমার আর্থারাইটিসের থ্রেট রয়েছে। সেজন্য ওয়ার্কআউট করতেই হয়। জিম যাওয়া অনেকদিন আগেই বন্ধ করেছি। বাড়িতেই করছি এখন।”

আরও পড়ুন: শেষ রক্ষা হল না, প্রয়াত অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

আমচকাই ‘কাদম্বিনী’ বন্ধ হওয়া যাওয়ার পর ছোট পর্দা থেকে গায়েব ঊষসী। যদিও ওয়েব প্ল্যাটফর্মে সদ্যই বেশকিছু কাজ করেছেন। কামব্যাক নিয়ে কী পরিকল্পনা তাঁর? সেই নিয়ে স্পষ্ট করে কিছু না জানালেও এক সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন, ‘ক্রমশ প্রকাশ্য, ভাগ্যের উপর ছেড়ে দিই’। কাজের বিষয়ে বেশ কিছু কথা হয়েছে তবে ফাইনাল কিছুই হয়নি।

মেগা ধারাবাহিকে এক্ষুণি কামব্যাক করবার কোনও প্ল্যান নেই নায়িকার তা বেশ স্পষ্ট। কারণ এখন নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান ঊষসী। টিভি নাইনকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন, ‘টেলিভিশন থেকে কোথাও যাইনি আমি। শো সঞ্চালনা বা অন্য কিছু করে টেলিভিশনে থাকার চেষ্টা করেছি। টেলিভিশন কমফর্ট জোন, কনস্ট্যান্ট ব্যাপার থাকে। একটাই চরিত্র দু বছর ধরে করে যাচ্ছি। সেভাবে চ্যালেঞ্জ নেই’।

নতুন চ্যালেঞ্জের খোঁজে তাই ওটিটি-তে আপতত মন দেবেন ঊষসী, তেমনই ইঙ্গিত মিলল। তবে শিকড়ের টানে টেলিভিশনের সঙ্গেও জুড়ে থাকবেন তিনি।

আরও পড়ুন: ‘কন্ডোম টেস্টার’ রাকুল প্রীত… সেলস এক্সিকিউটিভ নুসরত! উচ্ছাসিত দুই নায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest