কঙ্গনা-হৃত্বিক আইনি লড়াইয়ে নতুন মোড়, ফের প্রকাশ্যে কাজিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের যুদ্ধক্ষেত্রে হৃতিক-কঙ্গনা। ২০১৬ সালের একটি অভিযোগের বিষয়ে পদক্ষেপ করতে মুম্বইয়ের পুলিশ কমিশনারকে আর্জি জানালেন হৃতিক রোশন। সোমবার সাইবার সেল থেকে ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের হাতে এল হৃতিকের সেই এফআইআর। নতুন করে শুরু হবে তদন্ত। সমন পাঠানো হতে পারে কঙ্গনাকেও।

২০১০-এ ‘কাইট’-এ একসঙ্গে অভিনয় করেন হৃত্বিক-কঙ্গনা। এরপর ২০১৩-তে ‘কৃশ ৩’-তে অভিনয়ের সময়ই দুজনে ঘনিষ্ঠ হন। ২০১৪-তে করণ জোহরের পার্টিতে অন্তরঙ্গ অবস্থায় কঙ্গনা-হৃত্বিকের একটি ছবিও ভাইরাল হয়। কঙ্গনা বরাবর হৃত্বিকের সঙ্গে সম্পর্ক থাকার কথা বললেও, হৃত্বিক এ ব্যাপারে কিছুই বলেননি। ২০১৬-তে এক সাক্ষাত্কারে কঙ্গনা হৃত্বিককে ‘সিলি এক্স’ বলে খোঁচা দেওয়ার পর থেকেই এই ঘটনার সূত্রপাত। এরপরই ই-মেল চালাচালির ঘটনায় পুলিসে অভিযোগ দায়ের করেন হৃত্বিক।

২০১৬ সালে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন অভিনেতা। অভিযোগ ছিল, তাঁর নাম দিয়ে ভুয়ো ই-মেল আইডি খুলে কঙ্গনা রানাউতকে মেল করছে কোনও ব্যক্তি। ই-মেল দেওয়া-নেওয়ার ঘটনাটি ঘটছিল ২০১৩ থেকে ’১৪-র মধ্যে। কিন্তু সে বিষয়ে কোনও পদক্ষেপ করা হয়নি। এ ছাড়া ২০১৭-য় ফের একটি অভিযোগ দায়ের করেন হৃতিক। সেটি সরাসরি কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। সেই রিপোর্টে লেখা ছিল, কঙ্গনা তাঁকে হেনস্থা করছেন। এমনকি, অনুসরণও করছেন। সেই সময় মুম্বই পুলিশের সাইবার সেল কঙ্গনাকে সমন পাঠিয়েছিল। রানাউত সেই সমনকে ‘বেআইনি’ বলে চ্যালে়ঞ্জ জানিয়ে এড়িয়ে গিয়েছিলেন।

হৃত্বিকের অভিযোগ ছিল, ২০১৩ থেকে ২০১৪ সালের মধ্যে কঙ্গনার ই-মেল অ্যাকাউন্ট থেকে তাঁকে ১৪৩৯টি মেল পাঠানো হয়েছে। এই সমস্ত ই-মেল তাঁর উপর মানসিক চাপ সৃষ্টি করেছে। হৃত্বিতের আইনজীবী দাবি করেন, কঙ্গনার কিছু মন্তব্যে তাঁর মক্কেলের মানহানি হয়েছে। এর ভিত্তিতে অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪১৯-এর ৬৬ (সি এবং ডি) ধারায় মামলাও রুজু হয়েছিল। সেটি এবার হস্তান্তরিত হল ক্রাইম ইন্টালিজেন্স ইউনিটে।

আরও পড়ুন: ‘মাইরি বলছি, আর খৈনি খাব না’, এবার টুম্পা ডান্সে মাতলেন দর্শনা

চার বছর পরে প্রথম মামলাটি ত্বরান্বিত করার জন্য মুম্বই পুলিশ কমিশনারের সঙ্গে কথা বললেন হৃতিক। যেন আগুনে ঘি ঢাললেন তিনি। সামনে উঠে এল পুরনো যুদ্ধের প্রসঙ্গ। নতুন অস্বস্তির মুখে কঙ্গনা। কিন্তু তিনি সঙ্গে সঙ্গেই টুইটারে নিজের বক্তব্য জানিয়েছেন। হৃতিককে কটাক্ষ করে ‘কুইন’ রানাউত লিখলেন, ‘এত বছরেও আমাকে ভুলতে পারল না সে। কোনও মহিলার সঙ্গে প্রেমও করল না। ঠিক যখন আমি ব্যক্তিগত জীবনে কিছু আশার আলো দেখতে পাচ্ছিলাম, অমনি সেই পুরনো নাটক শুরু করল।’ তার পর সরাসরি হৃতিককে তাঁর প্রশ্ন, ‘কত দিন ধরে কাঁদবে একটা স্বল্পকালীন সম্পর্কের জন্য?’

https://twitter.com/KanganaTeam/status/1338501787326631938?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1338501787326631938%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.anandabazar.com%2Fentertainment%2Fhrithik-kangana-fight-resumes-again-after-4-years-dgtl-1.1243704

আরও পড়ুন: শীতের হাওয়ার সঙ্গে নতুন সম্পর্কের ইঙ্গিত! স্বস্তিকার প্রেমে গায়ক শোভন, টলিউডে নয়া গুঞ্জন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest