Hrithik Roshan dances to Senorita with Farhan Akhtar at his wedding, fans call it ‘wholesome’. Watch

‘সেনোরিটা’ গানে ফারহানের সঙ্গে উদ্দাম নাচ হৃতিকের! ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বন্ধুর বিয়ে বলে কথা! মন খুলে নাচলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। বরের বেশে ছন্দ মিলিয়ে তাঁকে সঙ্গ দিলেন ফারহান আখতার (Farhan Akhtar)। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র ‘সেনোরিটা’ গানের তালে নাচলেন দুই বন্ধু। তাঁদের এই যুগলবন্দির সাক্ষী থাকলেন নিমন্ত্রিতরা।

২০১১ সালে মুক্তি পেয়েছিল ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। ছবিতে ইমরান ও অর্জুন নামে পুরনো বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন ফারহান ও হৃতিক। তাঁদের নাচ দেখে মুগ্ধ অনুরাগীরা।

এক পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ফারহান-শিবানীর বিয়ের আসরের কয়েক মুহূর্তের ঝলক। সেখানে দেখা যাচ্ছে নবদম্পতি দু’জন জমিয়ে নাচছেন শঙ্কর মহাদেবনের গাওয়া ‘দিল চাহাতা হ্যায়’ গানে। শাবানা আজমি, আনুশা দান্ডেকর, রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন তাঁদের বিয়েতে।

শনিবার ফারহান আখতার ও শিবানী ডন্ডেকরের (Shibani Dandekar) হাত ধরে একেবারে অন্যরকম বিয়ে দেখল বলিউড। এই বিয়েতে ছিল না ছাদনাতলা, না ছিল আগুনকে ঘিরে সাত পাক। এমনকী, দেখা যায়নি নিকাহর নানা নিয়মকানুনও। বরং বিয়েতে উপস্থিত অতিথিদের সামনে সারাজীবন একসঙ্গে থাকার শপথবাক্য পাঠ করলেন ফারহান ও শিবানী। জাভেদ আখতারের খণ্ডালার খামারবাড়ি ‘সুকুনে’ বিয়ে সারেন তাঁরা। চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে ঘরোয়া আয়োজনেই বিয়ে সারলেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Bollygossip (@bollyg0ssip)

এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে ১৭ বছরের দীর্ঘ দাম্পত্যের সম্পর্কে ছিলেন ফারহান। ফারহান ও অধুনার রয়েছে দুই কন্যা সন্তান শায়কা ও আকিরাও। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দুই সন্তানের দেখভাল ফারহান ও অধুনা দু’জনে মিলেই করেন। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সাল থেকে একসঙ্গেই থাকেন তাঁরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest