Site icon The News Nest

‘শয়তানের চোখে পড়ে গিয়েছ… নিজেকে শক্ত রাখো’, আরিয়ানকে খোলা চিঠি হৃতিকের

aryan hrithik 1200

মাদক কাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan) জড়িয়ে যাওয়ার পর বলিউডের অনেক তারকাই তাঁর পাশে দাঁড়িয়েছেন। অন্যদিকে, শাহরুখ খানের ভক্তরাও ‘মন্নত’ পৌঁছে বলিউড বাদশার পাশে থাকার কথা জানিয়েছেন নানা পোস্টারে। সোশ্য়াল মিডিয়ায় শাহরুখ-আরিয়ানের সাপোর্টে তৈরি হয়েছে গ্রুপও। আর এবার ইনস্টাগ্রামে এক আবেগঘন চিঠি পোস্ট করে ২৩ বছর বয়সি আরিয়ানের পাশে থাকার কথা জানালেন অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan)। নিজের জীবনের নানা ওঠা-পড়ার উদাহরণ টেনে আরিয়ানকে মন শক্ত করার কথাও জানালেন বলিউডের ‘গ্রিক গড’।

সোশ্যাল মিডিয়ায় হৃতিক লিখলেন, “আমার প্রিয় আরিয়ান, জীবনে এই যাত্রাপথ বড়ই অদ্ভুত। এখানে অনিশ্চয়তার মধ্যেই দুর্দান্ত কিছু লুকিয়ে রয়েছে। জীবন তোমার দিকে কখনওই একটি বাঁকা বল ছুঁড়ে দেবে, কিন্তু ঈশ্বর করুণাময়। তিনি কেবল কঠিনতম খেলোয়াড়দের সবচেয়ে কঠিন বল দেন। তোমাকে বুঝতে হবে তুমি স্পেশাল, এই খেলায় তাই তিনি তোমাকে বেছে নিয়েছেন। আমি জানি, তুমি খুবই চাপ অনুভব করছ। রাগ হচ্ছে, ভয় পাচ্ছ, অসহায় লাগছে। এই সবকিছুই তোমার মধ্যে লুকিয়ে থাকা হিরোকে জাগিয়ে তুলবে। তবে সাবধান! নিজের মধ্যে থাকা ভালোটাকে নষ্ট হতে দিও না। তোমার ভিতর দয়া, করুণা, ভালবাসা আছে। নিজেকে দগ্ধ হতে দাও, কিন্তু এগুলিকে বাঁচিয়ে রেখো। ভুল-ভ্রান্তি, জয়-পরাজয় সবই আদতে এক। তোমাকে বুঝে নিতে হবে, কাকে আপন করবে, কাকে বাদ দেবে।”

এখানেই শেষ নয়, হৃত্বিক তাঁর চিঠিতে আরও লিখেছেন, ”তোমাকে ছোট থেকে চিনি এবং আবার একজন মানুষ হিসেবেও চিনি। অভিজ্ঞতা থেকে যা কিছু অর্জন করবে, সেগুলোই তোমার উপহার। আমাকে বিশ্বাস কর, এই বিন্দুগুলো যখন এক করবে, তখন দেখবে সবটাই অর্থপূর্ণ হবে।” হৃত্বিকের কথায়, ”শয়তানের চোখে পড়ে গিয়েছ, নিজেকে শান্ত রাখো, আর সবকিছু দেখতে থাকো। আর কিছুদিন পরই জীবনে সূর্য উঠবে। তবে তার আগে অন্ধকার পথ দিয়ে হাঁটতে হবে। নিজের উপর ভরসা রেখো, তোমার ভিতরেই আলো আছে। তোমার জন্য অনেক ভালোবাসা রইল।”

প্রসঙ্গত, শুধু হৃত্বিক নন, আরিয়ান খান গ্রেফতারির ঘটনায় হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও শাহরুখ-গৌরীর পাশে দাঁড়িয়েছেন। NCB-কে একহাত নিয়েছেন গায়ক মিকা সিং। এছাড়া সুনীল শেঠী, পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি সহ বলিউডের আরও অনেকেই এখন এই ঘটনায় শাহরুখ-গৌরীর পাশে।

Exit mobile version