Site icon The News Nest

Hrithik Roshan: ক্রাচ নিয়ে হাঁটছেন হৃতিক রোশন, হঠাৎ কী হল অভিনেতার?

HRITIK

পেশির সমস্যায় ভুগছেন হৃতিক রোশন। তাঁর সমস্যায় এতটাই গুরুতর যে, ক্রাচ ছাড়া হাঁটতেই পারছেন না অভিনেতা। তীব্র ব্যথায় একেবারে নাজেহাল অবস্থা বলিউডের গ্রিক গডের।

বুধবার হৃতিক রোশন তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, কোমরে বেল্ট এবং ক্রাচ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রামে হৃতিক লিখলেন, ”আমার দাদু একবার আহত হয়ে হুইলচেয়ার ব্যবহার করতে চাননি। তিনি জানিয়ে ছিলেন এতে তাঁর শক্ত থাকার ইমেজ নষ্ট হবে। সেই সময় দাদুর ওই কথার অর্থ বুঝিনি। এখন বুঝতে পারছি। ইমেজ ঠিক রাখতে আমরা নিজের ব্যথা, বেদনা, বলা ভালো আসল জীবনকে গোপন রেখে দিই। এমনিতেই পুরুষদের ব্যথা লাগে না, এরকম দর্শন রয়েছে। সেই ইমেজ ঠিক রাখতেই আমাদের ব্যথা গোপন রাখার প্রচেষ্টা।তবে, আসলে শক্তি সেটাই যেটা তোমাকে সহজ হতে শেখায় অন্য কোনও দুশ্চিন্তা ছাড়া। সারা ক্ষণ পুরুষ মানেই কঠিন— এই ছবির বিপরীতে গিয়ে ভাবলে নিজেদের কষ্টই লাঘব হয়।”

বক্স অফিসে বহুদিন হল ভালো ব্যবসা করতে পারছে না হৃতিকের ছবি। ভালো অভিনয় করেও, লক্ষ্মীলাভে পিছিয়ে পড়ছেন হৃতিক। এই যেমন সম্প্রতি হৃতিকের ‘ফাইটার’ও তেমন কামাল দেখাতে পারেনি। ‘ফাইটার’ ছবির ভরাডুবির দুঃখ সামলে ওঠার আগেই নতুন বিপাকে পড়লেন হৃতিক।

ছবিতে বায়ুসেনা অফিসারের চরিত্রে দেখা গিয়েছে অভিনেতাকে। এই ছবির মাধ্যমে ভারতে প্রথম বার এল ‘অ্যারিয়াল অ্যাকশন’। এই ছবির জন্য গত দু’বছর ধরে হাড়ভাঙা খাটুনি করেছেন তিনি। শরীরকে একটি নির্দিষ্ট আকার দিতে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়েছেন জিমে। খাওয়াদাওয়া একেবারে নিয়ন্ত্রণে নিয়ে আসেন। ছবির মুক্তি পর থেকে সে ভাবে আর ক্যামেরার সামেন দেখা যায়নি অভিনেতাকে। বুধবার নিজের ছবি দিলেন অভিনেতা। সেখানেই দেখা যাচ্ছে, ক্রাচের সাহায্যে ভর দিয়ে হাঁটছেন।

 

 

Exit mobile version