Hrithik Roshan touches fan's feet on stage, fans call him 'most humble'

Hrithik Roshan: ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, হৃতিকের কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন তার আসন্ন ছবি ‘বিক্রম বেদা’ নিয়ে সংবাদ শিরোনামে রয়েছেন। পুরোদমে ছবির প্রচারে প্রতিনিয়ত ব্যস্ত অভিনেতা। বলিউড সুপারস্টার হৃতিক রোশন ছবির প্রোমোশনে গিয়ে এমন কাণ্ড ঘটালেন যা নিয়ে তোলপাড় সিনে-দুনিয়া। আর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার একটি ফিটনেস ইভেন্টে হাজির ছিলেন হৃতিক। হলুদ টিশার্ট ও সাদা প্যান্ট পরিহিত নায়ককে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন বাকিরা। এরপরই তিনি মঞ্চে ডাকেন তাঁর এক ফ্যানকে। একটি গুডি ব্যাগ তুলে দেন তাঁর হাতে। এরপরই সেই অনুরাগী প্রণাম করেন হৃতিককে। সঙ্গে সঙ্গে তাঁকে অবাক করে হৃতিকও প্রণাম করেন ওই ভক্তকে। যা দেখে চমকে হন সবাই। এরপর নেটমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়তেই নেটিজেনরাও মুগ্ধ হয়ে যান। অনেকেই হৃতিককে ‘মাটির কাছাকাছি থাকা সুপারস্টার’ বলে অভিহিত করেন কমেন্ট সেকশনে।

আরও পড়ুন: Sadistic Sick! সলমনের পুজো করা বন্ধ করুন, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি আলি

শীঘ্রই হৃতিককে ‘বিক্রম বেদা’ ছবিতে দেখা যাবে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে হৃতিকের সঙ্গে অভিনয় করেছেন সইফ আলি খান। ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃতিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। তামিল হিট ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এই ছবি। তামিল ছবি ‘বিক্রম বেদা’তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন।

ছবিটি মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর। ২০১৯ সালের পর এই প্রথম হৃতিকের কোনও ছবি মুক্তি পাবে। সম্প্রতি হৃতিক সই করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ ছবিতে। ওই ছবিতেই হৃতিককে প্রথমবারের জন্য দেখা যাবে দীপিকা পাড়ুকোনের বিপরীতে। আগামী বছর মুক্তি পাওয়ার কথা ছবিটির। এখনও পর্যন্ত হৃতিকের শেষ ছবি ‘ওয়ার’ বক্স অফিসে ঝড় তুলেছিল।

আরও পড়ুন: kacher manush: জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই, মুক্তি পেল প্রসেনজিৎ-দেব অভিনীত ‘কাছের মানুষ’ ছবির ট্রেলার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest