Hrithik Roshan's first look from Vikram Vedha out on his 48th birthday

Hrithik Roshan Birthday: হৃতিকের ৪৮, সামনে এল ‘বিক্রম বেদা’র ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতীক্ষা মতোই হৃত্বিক রোশনের জন্মদিনে সামনে এল অভিনেতার পরের ছবি ‘বিক্রম বেদা’-র ঝলক (Hrithik Roshan Birthday | Vikram Vedha)। এটি ব্লকবাস্টার তামিল ক্রাইম থ্রিলার ছবির হিন্দি রিমেক হতে চলেছে বলিউডে (Hrithik Roshan Birthday | Vikram Vedha)। তামিলেও এই একই নাম ছিল ছবিটির। ছবিতে কেমন হবে হৃত্বিকের লুক, সেটিই প্রকাশ্যে এসেছে ১০ জানুয়ারি, অভিনেতার জন্মদিনে (Hrithik Roshan Birthday | Vikram Vedha)। ছবির প্রযোজনা সংস্থা টি-সিরিজ ও রিলায়েন্স এন্টারটেনমেন্টের তরফে অভিনেতার জন্মদিনে ভক্তদের এই রিটার্ন গিফট দেওয়া হয়েছে। এই ছবিতে দেখা যাবে সইফ আলি খান ও রাধিকা আপ্টেকেও।

চোখে কালো ফ্রেমের চশমা, গায়ে সবুজ কুর্তা, উসকো-খুশকো চুল; মাথা থেকে রক্ত ধরছে, একেবারে রাফ এন্ড টাফ লুকে ধরা দিয়েছেন অভিনেতা। দেখে মনে হচ্ছে কোনও অ্যাকশন দৃশ্যে শট দেওয়ার সময় তোলা এই ছবি। টুইটারে ছবি শেয়ার করে ছোট্ট ক্যাপশনে ছবিতে নিজের চরিত্রের নাম লিখেছেন, ‘বেদা’।

প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প।

তামিল হিট ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট ‘বিক্রম বেদা’তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে।

ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। প্রায় ১৯ বছর পর ফের একবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করবেন এই দুই বলি-তারকা। এর আগে ২০০২ সালে মুক্ত পাওয়া ‘না তুম জানো না হাম’ ছবিতে প্রথমবার বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন হৃতিক-সইফ। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest