Site icon The News Nest

Hrithik-Saba: পার্টিতে প্রেমিকার জুতো বইলেন হৃতিক! ‘এমন বাধ্য প্রেমিক চাই’, দাবি নেটপাড়ার

hrithik saba002

হৃতিক রোশন এবার ফ্রেমবন্দি হলেন প্রেমিকা সাবা আজাদের জুতো হাতে। সদ্যই নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের গ্র্যান্ড লঞ্চে হাজির ছিলেন বি-টাউনের এই চর্চিত প্রেমিক যুগল, সেখানেই সাবার জুতো হাতে পাওয়া গেল হৃতিককে। যা দেখে ধন্য ধন্য করছেন অনুরাগীরা।

হাই হিল জুতো পরে চলার ঝক্কি কম নয়। সেই জুতো পরেই হয়ত পা ব্যাথা হয়ে গিয়েছিল সাবার, তাই কোনওকিছুর পরোয়া না করেই পার্টির মধ্যিখানে জুতো খুলে ফেলেন হৃতিকের প্রেমিকা, আর বাধ্য প্রেমিকের মতো সেই জুতো হাতে তুলে নেন হৃতিক। পার্টির অন্দরের একটি ছবি ভাইরাল হয়েছে, সেখানে ডিজাইনার অমিত আগারওয়ালের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে সাবাকে। পিছনে স্পষ্ট দেখা যাচ্ছে সাবার হিল জুতো হাতে ধরে রয়েছেন হৃতিক।

আরও পড়ুন: Mithun Chakraborty: বাঙালির নস্ট্যালজিয়া উস্কে রবি ঠাকুরের ‘কাবুলিওয়ালা’ হয়ে আসছেন মিঠুন

এই ছবি দেখার পরেই হৃতিকের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগী মহল। কেউ লিখেছেন, ‘‘বিশ্বাস হচ্ছে না, হৃতিক অন্য কারও জুতো ধরে দাঁড়িয়ে রয়েছেন।’’ কারও মতে, হৃতিক ভালবাসতে জানেন। সাবা খুবই ভাগ্যবান যে, তাঁর জীবনে হৃতিকের মতো সুপারস্টার নন, এক জন ভাল মানুষ এসেছেন। কারও মতে, তারকাদেরও পায়ে উঁচু হিল দেওয়া জুতো পড়ে ব্যথা হতে পারে। এর মধ্যে অন্য কোনও কারণ খোঁজার কারণ নেই।

হৃতিক-সাবার প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের। দিন কয়েক আগে খবর রটেছিল একসঙ্গেই থাকছেন এই প্রেমিক জুটি। যদিও সহবাসের খবরে জল ঢেলেছেন হৃতিক। অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে দারুণ বন্ডিং সাবার।

আরও পড়ুন: Srabanti Chatterje: প্রেমের চর্চা তুঙ্গে, তারই মধ্যে জানা গেল শ্রাবন্তীর ‘বর’ শুভ্রজিৎ!

 

Exit mobile version