Hum Do Hamare Do trailer: Rajkummar Rao adopts parents to woo Kriti Sanon in this laugh riot

Hum Do Hamare Do Trailer: কৃতীকে বিয়ে করতে নকল বাবা- মা ভাড়া করলেন রাজকুমার! কী হবে এরপর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও ওটিটি প্ল্য়াটফর্মে বিগ রিলিজ। দিওয়ালিতে মুক্তি পাচ্ছে পরিচালক অভিষেক জৈনর ছবি ‘হাম দো হামারে দো’। ছবিটিতে মুখ্য় চরিত্রে অভিনয় করছেন রাজকুমার রাও ও কৃতি শ্য়ানন। রয়েছেন পরেশ রাওয়াল, অপারশক্তি খুরানা,রত্না পাঠকের মত অভিনেতারাও।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ‘হম দো হমারে দো’ তে দেখা যায় মা-বাবাকে দত্তক নেওয়ার কথা রাজকুমারকে জানাচ্ছেন কৃতি। টিজার দেখেই বোঝা যাচ্ছে ছবিটি কমেডি ঘরানার।

এই ছবিতে সঙ্গীত ও ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্ব সামলেছেন সচিন জিগর ও ছবিটি প্রযোজনা করেছেন দিনেশ ভিজান। এর আগে কৃতি শ্য়ানন ও রাজকুমার রাওকে দেখা গেছিল ‘বরেলী কি বরফি’ ছবিতে। এই দু’জনের পাশাপাশি আয়ুষ্মান খুরানাকেও দেখা গেছিল সেই ছবিতে।

কিছু দিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কৃতি শ্যানন অভিনীত ‘মিমি’। লক্ষ্ণণ উতেকর পরিচালিত ছবিটি রীতিমত সাড়া ফেলে দিয়েছিল দর্শক মহলে। এই ছবিতে সারোগেট মাদারের ভূমিকায় অভিনয় করেছেন কৃতি। তাঁর সঙ্গে দেখা মিলেছিল অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীরও ।

অন্যদিকে, ২০১০ সালে কেরিয়ার শুরু করে ইতিমধ্য়েই ২৫টিরও বেশি ছবিতে কাজ করে ফেলেছেন অভিনেতা রাজকুমার রাও। যার মধ্য়ে উল্লেখযোগ্য ‘কাই পো চে’, ‘কুইন’, ‘সিটিলাইটস’, ‘নিউটন’, ‘শাদি মে জরুর আনা’, ‘স্ত্রী’-এর মত আরও বেশ কয়েকটি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest