বুকের উপর ‘Victroy’ ট্যাটু, কাঁধ খোলা গাউনে হট লুকে নুসরত, ‘লাভ’ বটনে ক্লিক যশের

নুসরত জাহান আর যশ দাশগুপ্তর প্রেমের চর্চা এখন টলিগঞ্জের অলিতেগলিতে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘Yaas’-এর জেরে আকাশের মুখ ভার,আর রোম্যান্টিক এই আবহে উন্মুক্ত বক্ষবিভাজিকায় সোশ্যাল মিডিয়ায় মাদকতা ছড়ালেন নুসরত জাহান। কাঁধ খোলা গোলাপি গাউন, বুকের উপর উঁকি দিচ্ছে ভিকট্রি লেখা ট্যাটু- ফের একবার বোল্ড ফটোশ্যুটে নেটিজেনদের ঘুম কাড়লেন নুসরত।

সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের এক ফটোশ্যুটের ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। নায়িকার ফটোশ্যুট যতখানি সাহাসী, ততটাই বিস্ফোরক তাঁর ক্যাপশন। নুসরত লিখলেন, ‘আমি চাই মানুষ পোশাক দেখুন। তবে নজরে থাকুক এই নারী!’

নুসরতের সম্মোহন এড়ানোর সাধ্য নেটাগরিকদের নেই। এই সাহসী রূপের প্রশংসা না করে পারেননি আরেক অভিনেত্রী-রাজনীতিবিদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। তিনিও ভালবাসার চিহ্ন এঁকে তাঁর সমর্থনের কথা জানিয়েছেন। কিন্তু মন্তব্য বিভাগে যশের নাম দেখা দিতেই কৌতূহলী অনুরাগী মহল, নুসরত কি জেনেবুঝেই এই মন্তব্য করেছেন? এ ভাবেই বিশেষ কাউকে ডাক পাঠালেন তিনি? নাকি, ফের খোলামেলা পোশাকে তাঁকে দেখে নানা মানুষ নানা মন্তব্য করবেন বলে আগেই মুখ বন্ধের চেষ্টা?

আরও পড়ুন: ৪১-এও তাঁর সৌন্দর্য অবাধ! উষ্ণতা মাখানো ছবি পোস্ট করে ঝড় তুললেন রাইমা সেন

উত্তর জানার উপায় নেই। কারণ, এই ধরনের ছবি বা ভিডিয়ো ভাগ করে নেওয়ার পরেই মুখ কুলুপ আঁটেন সাংসদ। জন্ম হয় নতুন বিতর্কের। হয়ে ওঠেন প্রচার, চর্চা, আকর্ষণের কেন্দ্রবিন্দু। যশ দাশগুপ্ত, নুসরত জাহান— অনুরাগীদের মুখে মুখে ফিরতে থাকেন ‘যশরত’ হয়ে।

নুসরত জাহান আর যশ দাশগুপ্তর প্রেমের চর্চা এখন টলিগঞ্জের অলিতেগলিতে। নায়িকার ভাঙা সংসারের পিছনেও অনেকেই দায়ী করেছেন যশকে। যশের বিজেপিতে যোগদানও দুজনের অটুট সম্পর্কে ফাটল ধরাতে পারেনি। আর ফাঁকা সময় পেলেও একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন যশ-নুসরত! যাঁদেরকে ভালোবেসে ফ্যানেরা ডাকেন ‘যশরত’ নামে। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক মাস ধরেই হট টপিক ‘যশরত’।

ডিভোর্স নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নিখিল বা নুসরত। তবে নুসরতকে নিজের জীবন থেকে দূরে সরিয়ে দিয়েছেন নিখিল, তা বেশ স্পষ্ট। নিখিলের সোশ্যাল মিডিয়া নুসরতহীন, সেখানে রয়েছে অতীত ভুলে শুধুই জীবনে এগিয়ে চলার আপ্তবাক্য।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে বক্স অফিসে ‘সূর্যবংশী’ Vs ‘বেল বটম’! অক্ষয় কুমার বললেন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest