Ilean D'Cruz Husband's name and marriage date revealed after her son's birth

Ileana D’Cruz: পুত্র সন্তানের জন্ম দিলেন ইলিয়ানা, প্রকাশ্যে এল স্বামীর পরিচয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হলেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। জানা যাচ্ছে ১ অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ‘বরফি’ অভিনেত্রী। ৫ অগস্ট শনিবার ইলিয়ানা নিজেই নবজাতকের ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছেন। ইলিয়ানা ছেলের নাম রেখেছেন, ‘কোয়া ফিনিক্স ডলান’।

ঘুমিয়ে থাকা সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, ‘আমাদের প্রিয় সন্তানকে পৃথিবীতে স্বাগত আনতে পেরে আমরা কতটা খুশি তা কোনও শব্দে ব্যাখ্যা করা সম্ভব নয়। আমাদের হৃদয় আজ পূর্ণ।’ ইলিয়ানার পোস্টে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। এদিকে অন্য অভিনেত্রীদের মতো ইলিয়ানা সদ্যোজাত সন্তানের মুখ লুকিয়েও রাখেননি দেখে খুশি অনুরাগীরা। ইলিয়ানা ছেলের নাম কোয়া ফিনিক্স ডোলান।

এপ্রিলে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন ইলিয়ানা। তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে ধোঁয়াশা ছিল শুরু থেকেই। দিন কয়েক আগে হঠাৎই ‘ডেট নাইট’-এর ছবি দিয়েছিলেন নায়িকা। সঙ্গী এক বিদেশি। তবে কি এই পুরুষই তাঁর সন্তানের বাবা? ইলিয়ানা সে বিষয়ে স্পষ্ট করে না বললেও ইঙ্গিত পেয়েছিলেন অনুরাগীরা। তবে অন্তঃসত্ত্বা থাকাকালীন যে অভিনেত্রীর সঙ্গী তাঁর যত্নে কোনও ত্রুটি রাখেননি, সে কথাও জানিয়েছিলেন ইলিয়ানা।

আপাতত জীবনের নতুন অধ্যায় শুরু হল ইলিয়ানার। একরত্তিকে ঘিরেই আবর্তিত তাঁর জীবন। পাশাপাশি কাজও চালিয়ে যাবেন অভিনেত্রী। রণদীপ হুডার সঙ্গে ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-তে দেখা যাবে তাঁকে।

গত এপ্রিলে বেবি বাম্পের ছবি দিয়ে মা হতে চলার খবর শুনিয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। সন্তানের বাবা কে? তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ইলিয়ানাকে। কারণ ইলিয়ানা বিবাহিত নন, তাঁর সঙ্গীর নামও কেউ জানতেন না। যদিও লোকের কথায় কান দেননি ইলিয়ানা। বরং গর্ভাবস্থাকে চুটিয়ে উপভোগ করেছেন। বিভিন্ন সময়ে প্রেমিকের আবছা ছবি শেয়ার করলেও প্রথমদিকে সঙ্গীর নাম ও পরিচয় প্রকাশ্যে আনেনি ‘বরফি’ অভিনেত্রী।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Ileana D’Cruz (@ileana_official)

 

ইলিয়ানা আসলে বিবাহিত। চলতি বছর ১৩ মে বিয়ে করেন অভিনেত্রী। এবং গর্ভবস্থার প্রতিটি পর্যায়ে যিনি সর্বক্ষণ তাঁকে আগলে রেখেছিলেন, তিনি ইলিয়ানার প্রেমিক নন, তিনি অভিনেত্রীর স্বামী। নাম মাইকেল ডোলান। সূত্রের খবর খ্রিস্টীয় আচার মেনেই বিয়ে হয় তাঁদের। তবে কোথায় হয়েছে তাঁদের বিয়ে, কী করেন অভিনেত্রীর স্বামী— এখনই সব কিছু প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest