Ileana D’Cruz announces pregnancy; actress expecting her 1st baby

Ileana D’Cruz: মা হচ্ছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়, সন্তানের বাবা কে? প্রশ্ন ঘিরে তুঙ্গে চর্চা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার সকালেই খুশির খবর শেয়ার করেছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruz)। জানিয়েছেন মা হতে চলেছেন তিনি। শেয়ার করেছেন ‘মাম্মা’ লেখা এক লকেট। সদ্যোজাতর এক পোশাকও। ক্যাপশনে তিনি লেখেন, “শীঘ্রই আসছে সে। তোমায় দেখার অপেক্ষায় রয়েছি, সোনা।” এরপরেই সোশ্যাল মিডিয়ায় কার্যত তুলোধনা করা হচ্ছে নায়িকাকে। কারণ, ইলিয়ানা অবিবাহিত। আর সেই কারণেই তাঁকে পড়তে হচ্ছে নীতিপুলিশির মুখে।

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ান প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? কৌতূহলী নেটাগরিকরা। কানাঘুষো শোনা যাচ্ছে তেমনটিই।

 

View this post on Instagram

 

A post shared by Ileana D’Cruz (@ileana_official)

আরও পড়ুন: Rhea Chakraborty: পর্দায় ফিরছেন রিয়া, ঘোষণার পরেই ‘বেশ্যা’ বলে আক্রমণ সুশান্তের দিদির?

সম্প্রতি ক্যাটরিনা কইফের জন্মদিনে তাঁদের পারিবারিক মলদ্বীপ সফরের একগুচ্ছ ছবি দেখা গিয়েছে। সেখানেও ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ান, বোন ইসাবেল কইফের সঙ্গে দেখা গিয়েছিল ইলিয়ানাকে। অনেককেই সংশয়ে ফেলেছিল ক্যাটরিনার পারিবারিক সফরে ইলিয়ানার উপস্থিতি।

তবে কোনও জল্পনাকে সিলমোহর দিতে ওস্তাদ করণ জোহর। সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণীর বিয়ের বিষয়েও সবাই নিশ্চিত হয়েছিলেন করণের কথাতেই। তেমনই ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে উঠেছিল ইলিয়ানার কথা। ক্যাটরিনাকে সরাসরি বলে বসেন, “ইলিয়ানার সঙ্গে তোমাদের পারিবারিক যোগাযোগ ভালই, দেখতে পাচ্ছি।” ক্যাটরিনা কিছু না বলে মৃদু হাসতেই করণ আবার বলেন, “না, না, তোমায় কিছু বলতে হবে না। নিজের মাথাতেই অঙ্কটা কষছিলাম। দু’জনকে একটা পার্টিতে এক বার একসঙ্গে দেখেছিলাম। তোমাদের মলদ্বীপ সফরের ছবি দেখে মনে মনে ভাবলাম, বাহ, সব কিছু বেশ তাড়াতাড়ি এগোচ্ছে তো!” এতে জোরে হেসে ওঠেন ক্যাটরিনা।

যদিও এর মধ্যে ইলিয়ানার প্রোফাইলে এক বারও সেবাস্তিয়ানকে দেখা যায়নি। মলদ্বীপ সফরের পর একসঙ্গে আর কোনও ছবি নেই দু’জনের। যে হেতু বিয়ে করেননি, তাই কি প্রকাশ্যে আনতে চাইছেন না সন্তানের পিতার নাম? ইলিয়ানা এ নিয়ে এখনও মুখ খোলেননি।

বলিউডের চেনা মুখ ইলিয়ানা। অভিনয় করেছেন ‘বরফি’, ‘রুস্তম’, ‘রেড’-এর মতো ছবিতে। রণবীর কাপুর, অক্ষয় কুমার, অজয় দেবগনের মতো তাবড় অভিনেতাদের পাশে তাঁর কাজ নজর কেড়েছে দর্শক ও অনুরাগীদের।

আরও পড়ুন: Raj Chakraborty: হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী! হঠাৎ কী হল তৃণমূল বিধায়কের?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest