সাত পাকে বাঁধা পড়লেন দুর্নিবার, তারায় ভরা আসরে মুখোমুখি শোভন-ইমন, দেখুন ছবি…

নীলাঞ্জনের সঙ্গে দেখা মিলল ইমনের, আর স্বস্তিকার হাত ধরে শোভন।

সাতপাকে বাঁধা পড়লেন ‘জি বাংলা সারেগামাপা’-র বিজেতা গায়ক দুর্নিবার সাহা (Durnibar saha) এবং তাঁর প্রেমিকা মীনাক্ষী মুখার্জি (Minakshi mukherjee)।

এর আগে 2017 সালে রেজিস্ট্রি ম্যারেজ করে একসঙ্গে থাকতে শুরু করেন দুর্নিবার ও মীনাক্ষী। তিন বছর একসাথে থাকার পর 21 শে ফেব্রুয়ারি সামাজিক অনুষ্ঠান মেনে মালাবদল ও সিঁদুরদান এবং মন্ত্রোচ্চারণের মাধ্যমে বিয়ে হল দুর্নিবার ও মীনাক্ষীর। বিয়ের অনুষ্ঠানে দুর্নিবার ও মীনাক্ষী সেজেছিলেন বাঙালি সাজে। মীনাক্ষীর পরনে ছিল লাল রঙের জারদৌসি বেনারসী এবং দুর্নিবার পরেছিলেন অফহোয়াইট রঙের পাঞ্জাবি ও সাদা রঙের ধুতি।

বাঙালি বিয়ের মন্ডপ সাজানো হয়েছিল ফুল দিয়ে। মেনুও হয়েছে নিপাট বাঙালি। বিয়ের অনুষ্ঠানের মেনুতে ছিল জিরা রাইস, মাটন কষা, চিংড়ি মাছের মালাইকারির মতো পদ। 23 শে ফেব্রুয়ারি হবে দুর্নিবার-মীনাক্ষীর রিসেপশন। রিসেপশনের মেনু সাজবে মোগলাই খানায়। থাকবে বিরিয়ানি, কাবাব, ফিরনি। বৌভাতের পরদিন সকালেই পাহাড় বা জঙ্গলে অপরিকল্পিত মধুচন্দ্রিমার জন্য বেরিয়ে পড়বেন নবদম্পতি।

আরও পড়ুন: পুটুপিসির বিয়ে নিয়ে টানাপোড়েনের জের, প্রথম স্থানে ‘খড়কুটো’, দেখে নিন বাকিদের স্থান…

নিউটাউনের ‘স্বপ্নভোর’ রিসর্টে করোনা বিধিনিষেধ মেনে হল বিয়ের অনুষ্ঠান। দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের আসরে বসেছিল তারার মেলা। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমন চক্রবর্তী (Imon chakraborty), নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh), ইমনের প্রাক্তন বয়ফ্রেন্ড গায়ক শোভন গাঙ্গুলী (shobhan Ganguly), শোভনের বর্তমান গার্লফ্রেন্ড স্বস্তিকা দত্ত (swastika dutta), উজ্জয়িনী (ujjaini), প্রবুদ্ধ দাশগুপ্ত (prabudhdha Dasgupta), মেখলা (Mekhola)প্রমুখ তারকারা। 20 শে ফেব্রুয়ারি ছিল দুর্নিবার-মীনাক্ষীর আইবুড়োভাত, সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান।

কাকতালীয়ভাবে চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন ইমন। আর দুদিন আগেই (শনিবার) প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছেন স্বস্তিকা-শোভন। দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের অনুষ্ঠানে নিজেদের নতুন জীবনসঙ্গীকে নিয়েই পৌঁছেছিলেন প্রাক্তন জুটি। নীলাঞ্জনের সঙ্গে দেখা মিলল ইমনের, আর স্বস্তিকার হাত ধরে শোভন।

এদিন সাদা-লাল চেক শাড়িতে সেজেছিলেন ইমন। খোলা চুল, মাথায় চওড়া সিঁদুর, অন্যদিকে ঘিযে রঙা পাঞ্জাবিতে নজর কাড়লেন নীলাঞ্জন।

স্বস্তিকা -শোভন একটু মর্ডান সাজে। শোভন পরেছিলেন জিনস আর নীল রঙা ফতুয়া স্টাইল শার্ট। হলুদ শাড়ি আর কালো ব্লাউজে সুন্দরী স্বস্তিকা।

তবে কোনো ছবিতে একসঙ্গে ধরা দেননি ইমন-শোভন। বলা যায়, সৌজন্যবোধের খামতি না থাকলেও দূরত্ব বজায় ছিল ষোলয়ানা। নীলাঞ্জনের সঙ্গে সম্পর্কে সিলমোহর দেওয়ার পর থেকেই শোভনকে নিয়ে বহুবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে ইমনকে।

আরও পড়ুন: মিলে গেল দু’ জোড়া ঠোঁট, রাজের জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা শুভশ্রীর, ‘হ্যাপি বার্থ ডে’ বলল ইউভানও