Site icon The News Nest

তৃতীয়াতে ভালোবাসার মানুষের হাত ধরলেন ইমন, সারলেন এনগেজমেন্ট

emon

করোনার আবহেই যখন শারদীয়ার আনন্দে যখন মাতোয়ারা বাঙালি,সেই খুশির সময়ে বাগদান পর্ব সেরে নিলেন গায়িকা ইমন চক্রবর্তী। প্রেমিক নীলাঞ্জন ঘোষের সঙ্গে সারলেন আংটি বদল। এনগেজমেন্ট সেরে নায়িকা ফেসবুকের দেওয়ালে সেই ছবি পোস্ট করে লেখেন- ‘এখন থেকে আমরা এনগেজড… আই লাভ ইউ নীলাঞ্জন’।

জুঁইফুলের মালা, ভারী সিল্কের গোলাপি রঙের শাড়িতে গায়িকা রীতিমতো উচ্ছ্বসিত। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “খুব আনন্দ হচ্ছে। আজ মাকে খুব মিস করেছি। তবে বাবা আমার আর নীলাঞ্জনের এনগেজমেন্ট হওয়াতে খুব খুশি।” ইমনের পাশে তখন তাঁর হবু বর নীলাঞ্জন ঘোষ সাদা পাঞ্জাবি পাজামায় মুচকি হাসছেন। কেমন লাগল নীলাঞ্জনের? প্রশ্ন করতেই সপ্রতিভ ইমন বললেন, “এমনিতে ওর মুখ দেখে খুব একটা কিছু বোঝা যায় না, তবে আজ যেন একটা খুশি খুশি ভাব আছে।”

আরও পড়ুন: নববধূ সাজে দেবলীনা! তবে কি উত্তম কুমারের নাতবৌ হয়েই গেলেন নাকি?

এনগেজমেন্ট হলেও একসঙ্গে দু’জনে থাকছেন না। ইমন জানিয়েছেন, অতিমারির আবহে সামাজিক বিয়ে নয়। সব মিটলে তবেই জাঁকজমক করে বিয়ে এবং তারপরে একসঙ্গে থাকা। ইমন-নীলাঞ্জনের পরিচয় অনেকদিনের। তবে প্রেম খুব বেশিদিনের নয়।জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই গায়িকা নীলাঞ্জনের সঙ্গে কিছু কাজও করেছেন। তাঁদের সাম্প্রতিক ইউটিউব রিলিজ ‘এ কী লাবণ্যে’।  এছাড়াও নজরুলের গান- ‘পরদেশী মেঘ’ একটি গানের মিউজিক ভিডিয়োয় সম্প্রতি ইউটিউবে লঞ্চ করেছেন ইমন। সেখানেও একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে।

নিজের ও নীলাঞ্জনের সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ইমন জানান, ভালবাসার থেকেও বেশি নীলাঞ্জন তাঁকে আগলে রাখেন। বাবার কাছে যেমন আদরের ছিলেন, তেমনই স্বামীর কাছেও থাকবেন বলে বিশ্বাস সংগীতশিল্পীর। বিয়ের পর আলাদা কোনও পরিবর্তন আসবে না বলেই মত তাঁর। যেভাবে এখন কাজ করছেন, তখনও একই গতিতে কাজ করে যাবেন বলে জানান।  

আরও পড়ুন: বক্ষদেশ শুধুমাত্র ফুল দিয়ে আবৃত! কিয়ারার ঢঙে টপলেস ফোটোশুট ঝুমা বউদির

 

 

Exit mobile version