in Black bikini Mouni Roy spread warmth on her birthday

কালো বিকিনিতে জলকেলি, জন্মদিনে উষ্ণতা ছড়ালেন নায়িকা Mouni Roy

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেত্রী মৌনী রায়, হিন্দি টিভির প্রথম এবং সবচেয়ে জনপ্রিয় নাগিন, আজ তার ৩৬তম জন্মদিন পালন করছেন। মৌনী তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন ২০০৬ সালে সিরিয়াল ‘কিউকি সাস ভি কভি বহু থি’ দিয়ে। যদিও ‘দেবো কে দেব’ মহাদেব থেকে মৌনী ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছিলেন।

মৌনী রায় সিরিয়াল কিউকি-তে কৃষ্ণা তুলসীর চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এর পর তিনি কাহো না ইয়ার হ্যায়, জারা নাচ কে দিখা, পতি পত্নী অর উও-এর মতো রিয়েলিটি শোতে অংশ নেন। মৌনী কস্তুরি, দো সহেলিয়াঁ-তেও কাজ করেছেন।

মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। পুলের পাশে আলো দিয়ে লেখা ‘Mouni’।

জন্মদিনের দিন লাঞ্চের জন্য নায়িকা বেছে নিয়েছেন সাদা রঙের পোশাক। শ্যাম্পেন খেয়ে বন্ধুদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করছেন মৌনী।

ছবিতে দেখা যাচ্ছে একটি বক্সে লেখা হ্যাপি বার্থডে মন। বোঝাই যাচ্ছে কাছের মানুষই এই উপহার দিয়েছেন তাঁকে। নায়িকার জন্মদিন বলে কথা তাই উপহারও সাজানো হয়েছে ক্ল্যাপস্টিকের ডিজাইনে।

আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে সেরা জিৎ প্রযোজিত শর্ট ফিল্ম, আপ্লুত গোটা টিম

মধ্যরাতের বার্থডে পার্টির জন্য একটি কালো ওয়েস্টার্ন ড্রেস বেছে নিয়েছেন নায়িকা। জন্মদিনের সকালটা অবশ্য পুলেই কাটালেন নায়িকা। কালো বিকিতে মৌনীর টোনড বডি কাবু করেছে নেটিজেনদের। কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সেই ছবি।

জন্মদিনে তাঁর বন্ধুরা মৌনীর জন্য চকলেট কেক এনেছেন। ছবি দেখে বোঝাই যাচ্ছে চকলেট কেক বেশ পছন্দ করেন তিনি।

আজকাল মৌনীর সঙ্গে নাম ব্রহ্মাস্ত্র ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের অ্যাফেয়ারের কথা বলা হচ্ছে। মৌনী এই ছবিতে অয়নের সঙ্গে কাজ করছেন এবং তার চরিত্রটিও খুব গুরুত্বপূর্ণ। তা ছাড়া দুজনের ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, যা দেখে জল্পনা তৈরি হয়।

আরও পড়ুন: পরমব্রতর ছবিতে কাঞ্চন-পিঙ্কি, বড় পর্দাতেও তাঁরা ‘স্বামী-স্ত্রী’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest