In Maldives, Sunny Leone Enjoys Her Breakfast By The Pool, See Pics

Sunny Leone: বাস্কেটে ভাসছে জলখাবার, মালদ্বীপে খেতে ডাকছেন সানি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সমুদ্রের নীল আর জলাধারের নীল এসে মিলেছে দিগন্তরেখায়। দু’পাশে সবুজের ছোপ। মাঝখানে সানি লিওনি। পরনে তাঁর কালো মনোকিনি। পুলের স্বচ্ছ জলে ভেসে বেড়াচ্ছে বিশাল এক বাস্কেট। যা থেকে উঁকি দিচ্ছে রকমারি খাবার এবং পানীয়। সেখানেই জলযোগ সারছেন অভিনেত্রী। মলদ্বীপ থেকে বিলাসের সেই ছবি ভাগ করে নিলেন। ক্যাপশনে লিখছেন, ‘ব্রেকফাস্ট এনিওয়ান?’ বাস্কেটের গায়ে জ্বলজ্বল করছে মলদ্বীপের সমুদ্রমুখী বিলাসবহুল হোটেলের নাম।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

পরিবারকে নিয়ে মালদ্বীপে হলিডে মুডে রয়েছেন বেবি ডল সানি লিওনি। সিনেমার পর্দায় খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের সুন্দর মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেন সেক্সি সানি। মালদ্বীপে গিয়েও কিন্তু তার ব্যতিক্রম হয়নি। দুপিস বিকিনিতে নেটপাড়ায় ঝর তুলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Baul Shah Karim: মৃত্যুর ১৪ বছর পার, তবু অমলিন বাউল সম্রাট শাহ আব্দুল করিমের সুর

মালদ্বীপের মনোরম পরিবেশের সঙ্গে সানির সৌন্দর্য মিলেমিশে একেবারে একাকার। নীল বিকিনিতে সানির শরীরী নেশায় বুঁদ নেটবাসী। মালদ্বীপ থেকে প্রথমদিন সেক্সি লুকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন গর্জাস সানি লিওনি। কমেন্ট বক্সে সানির লুকের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন সানি। পরে ‘জ্যাকপট’, ‘রাগিণী এমএমএস ২’, ‘এক পহেলি লীলা’ এবং ‘মস্তিজাদে’-র মতো ছবিতে অভিনয় করেন। সানিকে সম্প্রতি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে মূল চরিত্রে দেখা গিয়েছে, যা চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছে। আগামী দিনে অর্জুন রামপাল অভিনীত ‘দ্য ব্যাটল অব ভিমা কোরেগাঁও’-এর একটি গানে সানিকে দেখা যাবে। ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি।

আরও পড়ুন: আসছে মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় ও সুরে পুজোর গানের অ্যালবাম ‘উৎসবের গান’! প্রকাশিত হবে মহালয়ায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest