In poster of 'Kishmish' Deb share four types of looks

Kishmish: সামনে এল ‘কিশমিশ’র পোস্টার, চার ধরনের লুকে ধরা দিলেন দেব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার থেকে শুরু হল দেব(Dev) ও রুক্মিনীর(Rukmini Maitra) আগামী ছবি কিশমিশের(Kishmish) শ্যুটিং। সোশাল মিডিয়ায় এই ছবির পোস্টার শেয়ার করেছেন দেব আর সেখানেই দেবকে দেখা যাচ্ছে চার ধরনের লুকে। তাহলে কি চারটি চরিত্রে একসঙ্গে দেখা যাবে তাঁকে নাকি একটি চরিত্রেরই বিভিন্ন বয়সের লুকে ধরা দিলেন দেব(Dev), প্রশ্ন নেটিজেনদের মনে।

মঙ্গলবারই ছবির টিজার শেয়ার করেছিলেন দেব। টিজারের শুরুতে অভিনেতা নিজেই নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন ফেলুদা নামে, তবে তিনি গোয়েন্দা ফেলুদা নন, তিনি একজন ছাত্র আর তার নাম ফেলু-দা। আসলে এই ছবিতে তাঁর নাম কৃশানু, যে পড়াশুনায় একদমই ভালো নয়। তার স্বপ্ন সে বিয়ে করবে রোহিনীকে। কিন্তু রোহিনী তাঁকে বিশেষ পাত্তাই দিচ্ছে না। ছবিতে রোহিনী হলেন রুক্মিনী।

অ্যানিমেটেড টিজার বলছে এক অন্য ধারার প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। যেখানে গল্পের নায়িকা মনে করে ‘শুলেই কি বিয়ে হয়ে যায়!’, আর নায়ক, সে তো হাবুডুবু খাচ্ছে নায়িকার প্রেমে। এবার গল্পের জল কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই দেখার। ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রুক্মিনী এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘কিশমিশ’।

আরও পড়ুন: শরীরে মিশেছে শরীর! ‘ও মন রে’র মোশন পোস্টারে তাক লাগালেন ‘যশমিতা’, আপনি দেখেছেন?

সেই ভিডিও শেয়ার করে দেব লিখেছেন, ‘নমস্কার, আশা করি সবাই ভালো আছেন, কিশমিশ টি – টোয়েন্টির দূর্গাপুজোয় না হয় নাই হলো। আমরা আসছি শীতে, যদি পৃথিবী সুস্থ থাকে। সুস্থ থাকুন, সিনেমা হলে আসুন।’

ইতিমধ্যেই ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’-এর মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। ফের একবার একসাথে দেব আর রুক্মিণী। দেবের প্রযোজনা সংস্থার তরফেই এই ছবি মুক্তি পাবে। গত বছর ফেব্রুয়ারি মাসে ঘোষণা হয়েছিল ছবির। তবে বছর ঘুরলেও করোনার জেরে শ্যুটিং ফ্লোরে যায়নি ছবি। কিন্তু অবশেষে সব বাধা পেরিয়ে যাত্রা শুরু। এই ছবিতে দেব,রুক্মিনী ছাড়াও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। রাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীকে দেখা যাবে ছবিতে। এদিন শুটিংয়ে দেবের সঙ্গে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত ও যীশু সেনগুপ্তকেও।

আরও পড়ুন: চলতি বছরেই বিয়ে করছেন তাপসী পান্নু? রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর বোন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest