India Miss Universe 2021: Harnaaz Sandhu won crown worth Rs 37 crores - Details inside

ইতিহাসের সবচেয়ে দামি মুকুট হরনাজের মাথায়! এক বছর ধরে জীবনযাপন করবেন ‘রাণী’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest
দীর্ঘ দুই দশক পর বিশ্বজয় করল ভারত। পঞ্জাব কন‍্যে হারনাজ সান্ধুর (harnaaz sandhu) মাথায় উঠেছে মিস ইউনিভার্সের (miss universe) মুকুট। ৭০ তম মিস ইউনিভার্সের প্রতিযোগিতায় সেরা সুন্দরীর তকমা পেলেন তিনি। ২১ বছর পর হারনাজের হাত ধরে এই সম্মান এল ভারতে। এর আগে ২০০০ সালে লারা দত্ত মিস ইউনিভার্স হয়েছিলেন তিনি।
মিস ইউনিভার্স হয়ে হারনাজ এখন যাকে বলে সপ্তম স্বর্গে! ডানা মেলে ওড়ার অবশ‍্য কারণও আছে। কারণ আগামী এক বছর ধরে কার্যত রাণীর হালে থাকবেন হারনাজ। পাবেন একাধিক ব‍্যক্তিগত সুযোগ সুবিধা। তাও আবার সম্পূর্ণ বিনামূল‍্যে! স‌ংবাদ মাধ‍্যম সূত্রে জানা যাচ্ছে, হারনাজ এখন মিস ইউনিভার্স সংস্থার ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর। যে সুদৃশ‍্য মুকুট তাঁর মাথায় উঠেছে তার দাম ৫০ লক্ষ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যার দাম দাঁড়ায় ৩৭ কোটি টাকা। ১ কেজি ওজনের এই মুকুটে খোদাই করা রয়েছে ১ হাজার ৭২৫ টি হীরে। এই প্রথম কোনো প্রতিযোগীর জন‍্য এত দামি মুকুট তৈরি হল। তাও আবার পেলেন ভারতের হারনাজ!
এবার আসুন জেনে নেই হারনাজ কী কী সুবিধে পাবেন ১ বছর ধরে। তিনি আগামী এক বছরের জন্য নিউইয়র্কের একটি বিলাসবহুল পেন্টহাউসে থাকার সুযোগ পাবেন, যা বিলাসবহুল সামগ্রীতে মোড়া। মিস ইউনিভার্স বিজয়ী হওয়ার পরে, হারনাজ সান্ধু এখন মিস ইউনিভার্স সংস্থার প্রধান ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এই পদের ফলে তিনি পুরো বিশ্ব ভ্রমণ করতে পারেন। তাঁকে প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সব কর্মসূচিতে অংশ নিতে হবে। এই সময়, তাঁর পোশাক থেকে ত্বক, ডায়েট সবকিছুর খেয়াল রাখার জন্য থাকবেন বিশেষজ্ঞরা। হারনাজ পাবেন নিজস্ব মেকআপ আর্টিস্ট এক বছরের জন্য। তিনি কী খাবেন, কীভাবে নিজের ত্বকের খেয়াল রাখবেন সবকিছুই খুঁটিয়ে নজর রাখার জন্য থাকবে আলাদা আলাদা লোক।
নিজের এই সব দায়িত্ব পালন করার জন্য প্রতি মাসে মোটা অঙ্কের বেতন পাবেন হারনাজ। যার সঠিক তথ্য জানা নেই অনেকেরই। তবে তা ৬-৭ অঙ্কের। অর্থাৎ লাখের ওপর রোজগার করবেন এই সুন্দরী। সঙ্গে সিনেমা, বিজ্ঞাপনের শ্যুট করে আয় তো হবেই!
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest