Indradip Dasgupta Bismillah Film Trailer Love And Music Merges

Bismillah Film Trailer: শেষ বলে যেন কিছু নেই…প্রেমের সুরে ঋদ্ধি-শুভশ্রী, সঙ্গে সুরঙ্গমাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথম ছবি কেদারা-এ আসে জাতীয় পুরস্কার৷ এবার নিজের দ্বিতীয় ছবি বিসমিল্লা নিয়ে আসছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত৷ ছবি জুড়ে রয়েছে সুরের আরাধনা৷ সুরের মধ্যে দিয়েই তৈরি হয়েছে সম্পর্ক, সুরের জন্যই প্রেম এবং ঈর্ষা৷ অর্থাৎ সুরকে কেন্দ্র করে এগিয়েছে ছবির গল্প৷ মুক্তি পেয়েছে বিসমিল্লা ছবির ট্রেলার৷ সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ সুরের মাধ্যমে ধর্ম নিরপেক্ষতার কথা বলেছেন ছবি জুড়ে৷ সম্প্রতি ছবির ট্রেলার লঞ্চ হয়ে গেল স্বভূমিতে ।

ঐতিহ্য, আবেগ সুরের সঙ্গে জড়িয়ে আছে সবকিছুই। কথায় বলে, সুর ঈশ্বরের সঙ্গে সম্পর্কিত। তার আশির্বাদ না থাকলে কোনোভাবেই সুরের সাধনা করা সম্ভব নয়। হাজার প্রতিকূলতা পেরিয়ে নিজেকে প্রতিষ্ঠা করার এই লড়াই। তবে ছবিতে রয়েছে ত্রিকোণ প্রেম। শিল্পীর যে কোনও ধর্ম নেই, সাধনাই একমাত্র।

আরও পড়ুন: Pathaan: ‘ওঁর চাউনিতেই গুলি চলবে’, দীপিকার ‘পাঠান’ লুক নিয়ে উত্তেজিত শাহরুখ

ছবিতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সুরঙ্গনা বন্দোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, বিদিপ্তা চক্রবর্তী এবং অন্যান্য। ঋদ্ধি – শুভশ্রী এবং সুরঙ্গনার মধ্যেই দেখানো হয়েছে ত্রিকোণ প্রেম। প্রথমবার খলের চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে৷ চিত্রনাট্য এবং সংলাপে পদ্মনাভ দাশগুপ্ত। প্রেম আর সুর পরস্পরের সঙ্গে আবদ্ধ, এই ধারণাই মিলেছে ট্রেলারে। ছবি মুক্তি পাবে ১৯ অগস্ট৷

এই ছবির প্রযোজনায় কলাইডারস্কোপ সংস্থা।গানের কথা লিখেছেন শ্রীজাত এবং রিতম সেন । গান গেয়েছেন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, কৌশিকী চক্রবর্তী, অদিতি মুন্সি, সোহেল, রূপঙ্কর বাগচী, শোভন মজুমদার, দেবর্ষি মুখোপাধ্যায়, অমৃতা সিং এবং দেবায়ন বন্দ্যোপাধ্যায় ।  ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিনেমাটি টাইটেল ট্র্যাক।

আরও পড়ুন: Bipasha Basu: বিয়ের 6 বছর পর মা হতে চলেছেন বিপাশা! বলিপাড়ায় ফের সুখবর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest