INDRANEIL SENGUPTA AND BARKHA BISHT ARE GOING THROUGH A ROUGH PHASE

টলি অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক! আলাদা থাকছেন Indraneil Sengupta ও Barkha Bisht

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুসরত জাহান (Nusrat Jahan), শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chattetjee) পর টলিপাড়ার গুঞ্জনে একেবারে নতুন এন্ট্রি নিয়ে ফেললেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta) ও অভিনেত্রী বরখা বিস্ত (Barkha Bisht)। গুঞ্জনে শোনা যাচ্ছে তাঁদের ১৩ বছরের সুখের সংসারে নাকি উঁকি মারছে অশান্তি। শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরেই নাকি ইন্দ্রনীল আর বরখা থাকছেন আলাদা!

ঘনিষ্ঠ সূত্রে খবর, দুই তারকার মধ্যে টানাপড়েন চলছে গত প্রায় পাঁচ মাস ধরে ৷ তাদের মধ্যে দূরত্বের কারণ নাকি ইশা সাহা ৷ ইতিমধ্যেই ইশার সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন ইন্দ্রনীল ৷ শোনা যাচ্ছে, ইশার সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই নাকি ইন্দ্রনীলের থেকে দূরে সরে গিয়েছেন বরখা ৷ সম্পর্কের তিক্ততা এতটাই চরমে, শোনা যাচ্ছে, ইন্দ্রনীল নাকি তাঁদের ফ্ল্যাট ছেড়ে ওই একই বহুতলে আলাদা থাকছেন তাঁর বাবা মায়ের সঙ্গে ৷ স্বামী স্ত্রী দু’জনেই নাকি তাঁদের ১৩ বছরের বিবাহিত সম্পর্ককে একটা বিরতি দিয়ে দেখতে চাইছেন ৷  নজরে এসেছিল বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলো করেছেন বরখা। আর এবার একেবারে আলাদা থাকার সিদ্ধান্ত।

আরও পড়ুন: বাড়ি থেকে মিলল ৭০টি পর্ন ভিডিয়ো! কিছুই জানতেন না Raj Kundra-র কোম্পানির অন্যতম ডিরেক্টর শিল্পা?

ইশা সাহার সঙ্গে প্রেমের গুঞ্জনকে সরাসরি নস্যাৎ করেছিলেন খোদ ইন্দ্রনীলও। তবে ইন্দ্রনীলের সেই উদ্যোগ ধোপে টিকল না। বরং গুঞ্জনের আগুনে আরও বারুদ পড়ল। অন্যদিকে, ইশা সাহা (Isha Saha) ও এই গুঞ্জনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। তাঁর কথায়, এই ঘটনা আমাকে একেবারেই চমকে দেয়নি। আমার নাম নানা সময়ে নানা মানুষের সঙ্গে যুক্ত হয়েছে। এই ধরনের গুঞ্জন আমার কাছে নতুন কিছু নয়। তবে নিন্দুকেরা একেবারেই সন্তুষ্ট নয় ইন্দ্রনীল ও ইশার মন্তব্যে। এবার তো আলাদা থাকার ঘটনায় রটে যাওয়া খবরকে লোকেরা আসল ঘটনা বলেই মনে করছেন।

তবে এই গুঞ্জনের কোনও প্রতিফলন নেই সামাজিক মাধ্যমে ইন্দ্রনীলের প্রোফাইলে ৷ সেখানে তিনি নিয়মিত নিজের ছবি শেয়ার করেন ৷ পোস্ট করেন ৯ বছরের কন্যা মেইরার ছবিও ৷ তবে স্ত্রীর ছবি সেখানে বিরল ৷ কিছু মাস আগে ইন্দ্রনীল একটি ছবি শেয়ার করেছিলেন ৷ সেখানে তাঁকে দেখা যাচ্ছিল চোখ বুজে মেঝেতে শুয়ে থাকতে৷ সঙ্গে সিগারেট এবং ফেলুদা সমগ্র ৷ এই ছবি পোস্ট করার পর থেকে গুঞ্জন তীব্র হয় যে সত্যজিৎ রায়ের শতবর্ষে সন্দীপ রায়ের পরিচালনায় ইন্দ্রনীলই পরবর্তী ফেলুদা ৷

আরও পড়ুন: Jishu Sengupta’র সঙ্গে জিমে Alia Bhatt, ছবি পোস্ট হতেই নেটপাড়ায় উত্তেজনা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest